GossipHoop Plus

হাতে ফিল্ম না থাকা সত্ত্বেও কিভাবে চলছে অভিনেত্রী রেখার সংসার! গোপন তথ্য এলো প্রকাশ্যে

কিংবদন্তী অভিনেত্রী রেখা (Reekha) একসময় দর্শকদের উপহার দিয়েছেন বিভিন্ন ধরনের ফিল্ম। একাধারে তিনি ‘উমরাও জান’, ঘরোয়া বধূ, সুপার নানি। কিন্তু এই মুহূর্তে রেখার হাতে কোনো ফিল্ম নেই। তাহলে তিনি কিভাবে চালাচ্ছেন তাঁর লাইফস্টাইল? এই মুহূর্তে এই নামী অভিনেত্রীর আয়ের উৎস এবার এল সকলের সামনে।

বর্তমানে প্রায়ই রেখাকে দেখা যায় বিভিন্ন ট‍্যালেন্ট হান্টে বিশেষ অতিথির আসনে। কিছুদিন আগেই তাঁকে দেখা গিয়েছিল সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এ। এই ধরনের ট‍্যালেন্ট হান্টে উপস্থিত থাকার কারণে তাঁকে কিছু অর্থ দেওয়া হয়। এছাড়াও পর্দায় কোনো ছোট চরিত্রে অভিনয় করলেও রেখা মোটা অঙ্কের টাকা উপার্জন করেন।

এছাড়াও কয়েকটি ইন্টারন্যাল ব্র‍্যান্ডের প্রোমোশন করেন রেখা। এখান থেকেও তিনি একটি ভালো অঙ্কের টাকা রোজগার করেন। এমনকি তাদের হয়ে ফটোশুট বাবদ বেশ কিছু টাকা উপার্জন হয় রেখার। অপরদিকে পারিবারিক সূত্রে প্রাপ্ত সম্পত্তি লিজ দিয়ে কিছু টাকা আয় করেন এই নামী অভিনেত্রী।

মুম্বইয়ের বিভিন্ন অঞ্চলে রেখার কয়েকটি বাংলো রয়েছে। সেগুলি রেন্টে দিয়েছেন তিনি। বাংলোগুলির রেন্ট বাবদ ভালো অঙ্কের টাকা রোজগার করেন রেখা। লোকসভার সদস্যা হওয়ার ফলে সেখান থেকে বেশ কিছু টাকা আয় হয় রেখার। তার পরেও হয়তো অনেকেই জিজ্ঞাসা করতে পারেন রেখার দামী কাঞ্জিভরম শাড়ি ও গয়নার ব্যাপারে। রেখা নিজেই জানিয়েছেন, তাঁর অধিকাংশ শাড়িই উপহার হিসাবে পাওয়া। তাঁর গয়নাগুলির বেশির ভাগই তাঁর অভিনেত্রী জীবনের সময় তৈরী করা। ফলে এভাবেই রেখা নিজের সংসার চালিয়ে নেন।

Related Articles