whatsapp channel

প্যান্ট না পরেই ছেলের স্কুলে হাজির শিল্পা শেঠি, ভিডিও দেখে নিন্দার ঝড়

শিল্পা শেঠি (Shilpa Shetty) কেরিয়ারের পাশাপাশি পরিবারের প্রতিও যথেষ্ট ফোকাসড। তাঁর পুত্রসন্তান ভিয়ান (Viaan) ও কন্যাসন্তান সামিশা (Samisha)-কে যথেষ্ট সময় দেন শিল্পা। করোনাকালে বাড়ির মধ্যেই স্বাস্থ্যকর বেগুন ভর্তা বানানোর জন্য…

Avatar

Nilanjana Pande

শিল্পা শেঠি (Shilpa Shetty) কেরিয়ারের পাশাপাশি পরিবারের প্রতিও যথেষ্ট ফোকাসড। তাঁর পুত্রসন্তান ভিয়ান (Viaan) ও কন্যাসন্তান সামিশা (Samisha)-কে যথেষ্ট সময় দেন শিল্পা। করোনাকালে বাড়ির মধ্যেই স্বাস্থ্যকর বেগুন ভর্তা বানানোর জন্য ভিয়ানের সাথে বাগান থেকে বেগুন তুলতে দেখা গিয়েছিল তাঁকে। এবার শিল্পাকে দেখা গেল ভিয়ানের স্কুলে। স্কুলের ছুটির সময় ভিয়ানকে বাড়ি নিয়ে যেতে এসেছিলেন শিল্পা। স্কুলের বন্ধুদের সাথে হুড়োহুড়ি করে বেরিয়ে আসছিল ভিয়ানও। তার মা শিল্পা ছিলেন ভিয়ানের পিছনে। মা ও ছেলে কারোর মধ্যেই ছিল না সেলিব্রিটিসুলভ হাবভাব।

স্কুলের সকলের কাছে শিল্পা শুধুই ভিয়ানের মা। তাঁর পরনে ছিল নীল রঙের ডেনিমের শর্ট ড্রেস। থ্রি-কোয়ার্টার স্লিভ ড্রেসের সাথে পায়ে ফ্লিপ-ফ্লপ পরেছিলেন শিল্পা। খোলা চুলে ছিল হালকা কার্ল। হালকা মেকআপ করেছিলেন তিনি। সকলের সাথেই স্কুল থেকে ছেলেকে নিয়ে বেরোলেন শিল্পা। বাইরে অপেক্ষারত পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়লেন তিনি। সামান্য হেসে ভিয়ানকে নিয়ে গাড়িতে উঠে চলে গেলেন শিল্পা। কিন্তু তাঁর ডাউন টু আর্থ ব্যক্তিত্ব মুগ্ধ করেছে সকলকে। কিছুদিন আগেই ভিয়ানের জন্মদিন পালিত হয়েছে। তাতে একটি পুরানো ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শিল্পা। যদিও নিম্নাঙ্গে প্যান্ট বা স্কার্ট না পরায় কটাক্ষ ধেয়ে এলো অভিনেত্রীর দিকে।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি নীল রঙের তোয়ালে নিয়ে মজাদার ম্যাজিক দেখাতে ব্যস্ত ভিয়ান। ভিডিওটি শেয়ার করে শিল্পা লিখেছেন, তাঁদের জীবনে আলো এনে দিয়েছে ভিয়ান। সে নিজেই যেন ম্যাজিক। চলতি বছর এগারোর কোঠায় পদার্পণ করেছে ভিয়ান।

অপরদিকে বর্তমানে শিল্পার হাতে রয়েছে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট। আগামী দিনে রোহিত শেঠি (Rohit Shetty) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ মহিলা পুলিশ অফিসারের ভূমিকায় ওটিটিতে ডেবিউ করতে চলেছেন শিল্পা।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo