whatsapp channel

সাদা পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মালাইকা আরোরা

২০১৭ সালে ১৯ বছরের সুখী দাম্পত্য জীবন ভেঙে নিজের ছেলে আরহানের হাত ধরে খান বাড়ি প্রত্যাখান করে সব বিলাসিতা ছেড়ে বেরিয়ে যান মালাইকা অরোরা। বিচ্ছেদের পর থেকে ছেলে আরহানকে নিয়েই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০১৭ সালে ১৯ বছরের সুখী দাম্পত্য জীবন ভেঙে নিজের ছেলে আরহানের হাত ধরে খান বাড়ি প্রত্যাখান করে সব বিলাসিতা ছেড়ে বেরিয়ে যান মালাইকা অরোরা। বিচ্ছেদের পর থেকে ছেলে আরহানকে নিয়েই বেশ খুশিতেই রয়েছেন মালাইকার জীবন। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও মালাইকা কিন্তু কোনোদিন ছেলের সঙ্গে বাবার বিরোধ লাগাননি। বরং বাবার সাথে ঠিক আগের মতো সম্পর্ক আছে। অবশ্য বাবা ছেলের সম্পর্ক মধুর হলেও মায়ের সাথে আর কোনো মধুর সম্পর্ক নেই তা স্পষ্ট করে দেন বলিউড অভিনেত্রী।

Advertisements

আরবাজ খান আর মালাইকার সম্পর্কে চিড় আসার প্রধান কারণ হল অর্জুন কাপুর। অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের জেরেই আরবাজ খানের সঙ্গে ডিভোর্স হয়ে যায় অভিনেত্রীর। খান বাড়ি এখন এখন মালাইকাকে পছন্দ না করলেও নিজের শ্বশুরবাড়ির বিরুদ্ধে কোনো কথা বলেননি আইটেম ডান্সার। প্রাক্তন স্বামী বা খানর পরিবার নিয়ে কখনো কথা বাজে কথা বলেননি। পরিবর্তে মালাইকা জানান আরবাজ তাঁর সন্তানের বাবা। তাই প্রাক্তন স্বামীর সম্পর্কে কোনও কটুক্তি করা তাঁর শোভা পায় না বলেও স্পষ্ট জানান মালাইকা। শুধু মায়ের সম্পর্ক নয় বাবার সম্পর্ক মেনে নিয়েছেন এই স্টার কিড। মডেল বান্ধবী জর্জিয়ার সঙ্গেও আরবাজের সম্পর্ক আছে তাও এখন আর কারোর অজানা নেই।

Advertisements

উল্লেখ্য,এই মুহূর্তে অর্জুনের সঙ্গেই লিভ ইনে রয়েছেন মালাইকা। লকডাউনের সময় একই বাড়িতে থাকছিলেন দুজনে। প্রথমে এদের সম্পর্ক অর্জুনের বাড়ি থেকে মেনে না নিলেও এখন পরিস্থিতিটা অন‍্যরকম। অর্জুন মালাইকার বিয়ের জন‍্য অপেক্ষা করছে দুই পরিবারই। মালাইকার ছেলে আরহানের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক অর্জুনের। পরিস্থিতি ঠিক হলে এই জুটি বিয়ে সাড়বেন। এর মধ্যে আবার দীপাবলির ছুটিতে দুজনে ধর্মশালায় অর্জুন কাপুরের সঙ্গে একান্তে সময় কাটিয়ে ফেরার পর নতুন করে শ্যুটিংও শুরু করে দেন মালাইকা। তাই নিয়ে বেশ ব্যস্ত আছেন নায়িকা।

Advertisements

এসবের মাঝে মালাইকা বয়স ৪০ পেরোলেও কিভাবে নিজেকে ফিট রাখতে হয় তা ভালো করেই জানেন। এর জন্য অবশ্য নিজের কড়া ডায়েট আর শরীরচর্চা তো আছেই৷ এখনো নিজেকে কিভাবে সুন্দরী আর লাস্যময়ী রাখতে হয় তা ভালো করেই জানেন এই হট ডিভা। নিজের ইন্সটাগ্রামে বেশ সক্রিয় অভিনেত্রী। তাই রবিবার সাস সকালে সাদা লো কাট টপ আর খোলা চুল, লাল লিপস্টিক আর হাল্কা মেক আপে হট অবতারে পোজ দিলেন নায়িকা। এই ড্রেসে ক্লিভেজ বেশ উন্মুক্ত। নিজের রুপের জ্বালে এখনো বহু নিউকামারদের আউট করে দিতে পারেন এই আইটেম গার্ল। নিমেষে এই হট অ্যান্ড বোল্ড অবতার ভাইরাল।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media