Hoop PlusTollywood

দুর্দান্ত লুকে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন ঝুমা বৌমা, মুহূর্তে ভাইরাল ছবি

ভোজপুরী ছবি থেকে যাত্রা শুরু। তারপর হিন্দি ধারাবাহিকে নিজের বলিউডে পাকাপাকি জায়গা করা। এখন তিনি জনপ্রিয়তার শীর্ষে বাঙালি অভিনেত্রী মোনালিসা। এমনকি বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’তেও নজর কেড়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়া ফেসবুক এবং ইন্সটাগ্রাম পেজে বারবার ‘হট’ অবতারে ধরা দেন অভিনেত্রী। তাঁকে সোশ্যাল মিডিয়া সেনসেশন বললেও ভুল হবে না।

এবার গোলাপি চিকন শাড়ি ও স্লিভলেস ব্লাউজ আর লাল টিপে ইন্সটাগ্রাম নতুন লুকে তাক লাগালেন। ক্যাপশানে লিখলেন,”ড্রিম উইথ আউট ফিয়ার লাভ উইথ আউট লিমিটস”অর্থাৎ তার ফ্যানদের তিনি ভয় ছাড়াই স্বপ্ন দেখতে এবং সীমা ছাড়া প্রেম করার বার্তা দিলেন। এই পোস্টের সাথে সাথে ১ঘন্টার মধ্যে ভিউজ সংখ্যা ৩৫হাজার ছাড়িয়েছে আর ৪৫০র বেশী কমেন্টস। সৌন্দয্য আর স্নিগ্ধতায় ভরিয়ে দিলেন নিজের ইন্সটা পেজ।

যেহেতু তিনি জন্মসূত্রে বাঙালি তাই পুজো আসতে আর দেরী নেই। তাই সেনসেশন মোনালিসা সম্প্রতি নতুন একটি ছবিতে নায়িকার প্রেমে হাবুডুবু খাওয়ার জোগাড় তার ফ্যানেদের। পুজোর আমেজে সাদা ও লাল পাড় শাড়িতে সেজে উঠেছেন তিনি। ভোজপুরী অভিনেত্রী, ঝুমা বউদি সব ইমেজ নিমেষেই ভুলিয়ে দিয়ে মিষ্টতায় ভরে উঠেছে তাঁর সৌন্দর্য। তাঁকে দেখেই অনেকের মনে এখন পুজো পুজো রব। সম্প্রতি কালো রঙের লেসি টপ পরে ধরা দিয়েছিলেন মোনালিসা।

Related Articles