BollywoodHoop Plus

Priyanka Chopra: প্রয়োজন পড়ত না স্বামী নিকের, আরো অনেক আগেই মা হতে পারতেন প্রিয়াঙ্কা!

চলতি বছরের শুরুতে সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)। কিন্তু সারোগেসির মাধ্যমে মা হওয়ার কারণে তাঁকে সমালোচিত হতে হয়েছে। তসলিমা নাসরিন (Tasleema Nasrin) বলেছেন, প্রিয়াঙ্কা একটি রেডিমেড বাচ্চা পেয়ে গিয়েছেন। কিন্তু বরাবর সারোগেসির মাধ্যমে মা হতে চাননি প্রিয়াঙ্কা। একসময় তিনি রাস্তায় পরিত্যক্ত এক শিশুকন্যাকে রাখতে চেয়েছিলেন নিজের কাছে।

নিজের অটোবায়োগ্রাফি ‘আনফিনিশড’-এ এই কথা শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। তিনি জানিয়েছেন, তাঁর ভাই সিদ্ধার্থ (Siddharth)-এর জন্মের পর তাঁদের সাথে থাকার জন্য এসেছিলেন। প্রিয়াঙ্কার মায়ের সঙ্গে তিনি অত্যন্ত নিচু স্বরে কথা বলছিলেন। কি ঘটছে দেখার জন্য ঘুমচোখে উঠে বসেছিলেন প্রিয়াঙ্কা। তিনি দেখেছিলেন, দিদা অত্যন্ত উদ্বিগ্ন হয়ে বাড়ির চারধারে দৌড়ে বেড়াচ্ছেন। প্রিয়াঙ্কা রান্নাঘরে গিয়ে দেখেন, এক সদ্যোজাতকে কোলে নিয়ে আগলাচ্ছেন তাঁর মা। প্রিয়াঙ্কার মা বলেছিলেন, তিনি অপারেশন থিয়েটার থেকে বেরিয়ে যখন বাড়ি যাওয়ার জন্য হাসপাতালের বাইরের রাস্তায় পার্কিং-এ গাড়িতে উঠতে এসেছিলেন, তখন হঠাৎই তিনি একটি শিশুর কান্নার শব্দ শুনতে পান। মুষলধারে বৃষ্টি পড়ছিল। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া (Madhu Chopra) দেখেন, তাঁর গাড়ির নিচে কেউ একটি সদ্যোজাত কন্যাসন্তানকে ফেলে রেখে গেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

সেই রাতে প্রিয়াঙ্কা চেয়েছিলেন, ওই বাচ্চা মেয়েটিকে নিজেদের কাছে রাখতে। বাচ্চাটিকে তাঁর ভাইয়ের জামাকাপড়ে জড়িয়ে রাখা হয়েছিল। মধু বলেছিলেন, এই বাচ্চাটিকে রাখা তাঁদের পক্ষে সম্ভব হবে না। কারণ মধু এক নিঃসন্তান দম্পতিকে ওই শিশুটি দত্তক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। প্রচুর আইনি কাগজপত্র তৈরি করতে হত যা জানতেন না প্রিয়াঙ্কা। তবু তিনি সেই ঝড়ের রাতে বাচ্চাটিকে আগলে বসেছিলেন। সেদিন ছিল জন্মাষ্টমী। ওই দম্পতি বাচ্চাটিকে পেয়ে কেঁদে ফেলেছিলেন।

এখনও প্রিয়াঙ্কা ভুলতে পারেন না, যে মহিলা ওই বাচ্চাটিকে দত্তক নিয়েছিলেন, তিনি সেদিন কৃতজ্ঞতায় হাঁটু মুড়ে বসেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

whatsapp logo