whatsapp channel

বিশেষ পোশাকে জ্যাকলিনকে দেখতে চেয়েছিলেন সুকেশ

কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর আর্থিক প্রতারণা সংক্রান্ত মামলায় জড়িয়ে পড়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jackline Farnandaze)-ও । সুকেশের সাথে বলিউডের চোরাগোপ্তা লেনদেনের প্রমাণ সংক্রান্ত ঘটনায় উঠে এসেছিল অভিনেত্রীর নাম। জানা গিয়েছিল,…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর আর্থিক প্রতারণা সংক্রান্ত মামলায় জড়িয়ে পড়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jackline Farnandaze)-ও । সুকেশের সাথে বলিউডের চোরাগোপ্তা লেনদেনের প্রমাণ সংক্রান্ত ঘটনায় উঠে এসেছিল অভিনেত্রীর নাম। জানা গিয়েছিল, সুকেশের কাছ থেকে একাধিক দামি উপহার নিয়েছিলেন জ্যাকলিন। তালিকায় ছিল দামী ব্যাগ। এমনকি জেল থেকেও অভিনেত্রীর সাথে যোগাযোগ রেখেছিলেন সুকেশ। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়ে গিয়েছে বিবাহিত সুকেশের সাথে জ্যাকলিনের পরকীয়া। ভাইরাল হয়েছে তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। কিন্তু এর মধ্যেই জানা গিয়েছে, তাঁর প্রেমিকা জ্যাকলিনকে মোবাইলে মেসেজ পাঠিয়ে কালো রঙের পোশাকে দেখতে চাওয়ার বিশেষ অনুরোধ করেছিলেন সুকেশ। সেই অনুরোধ অবশ্য জেলে বসেই করেছিলেন তিনি।

Advertisements

যদিও জ্যাকলিন সাম্প্রতিক জিজ্ঞাসাবাদের সময় জানিয়েছেন, তাঁকে চক্রান্ত করে ফাঁসিয়েছেন সুকেশ। ঠগ সুকেশ বারবার নাকি জ্যাকলিনকেই নিশানা করেছেন। কিন্তু সুকেশের ভার্চুয়াল বার্তা বলছে অন্য কথা। সেখানে জ্যাকলিনের প্রতি শুধুই তাঁর প্রেমের প্রকাশ। তিনি জ্যাকলিনকে বলেছেন, একদিন বলিউডের প্রথম সারির তারকা হয়ে উঠবেন অভিনেত্রী। জ্যাকলিনকে পাঠানো সুকেশের বার্তায় তাঁর দাবি, নামী চলচ্চিত্র নির্মাতার সাথে সুকেশ চুক্তি করেছেন জ্যাকলিনকে তারকা বানানোর বিষয়ে। পাশাপাশি জ্যাকলিন যদি তাঁর মেসেজ পড়ে থাকেন, তাহলে তিনি যেন কালো রঙের পছন্দসই পোশাক পরেন বলে অভিনেত্রীকে অনুরোধ সুকেশের। সেই সময় জ্যাকলিন তাঁর মেসেজের উত্তর না দেওয়ার ফলে অভিমান ভরা বার্তাও পাঠিয়েছেন সুকেশ।

Advertisements

সুকেশ জানতে চেয়েছেন, জ্যাকলিন কেন তাঁর সাথে দূরত্ব বজায় রাখছেন! এড়িয়ে চলছেন তাঁকে। কিন্তু জ্যাকলিন আদৌ এই মেসেজের উত্তর দিয়েছেন কিনা তা জানা যায়নি।

Advertisements

জ্যাকলিনের দাবি, তিনি কোনোভাবেই সুকেশের দু’শো কোটি টাকা আর্থিক প্রতারণার মামলায় যুক্ত নন। এর আগে এই মামলায় নাম জড়িয়েছিল নোরা ফতেহি (Nora Fatehi)-র। কিন্তু চলতি বছর প্রমাণিত হয়েছে, নোরা নির্দোষ। এবার জ্যাকলিনের প্রসঙ্গে আইন কি সিদ্ধান্ত নেয়, সেটাই দেখার।

Advertisements

whatsapp logo
Advertisements