whatsapp channel

Nidhi Bhanushali: হট লুকে নজর কাড়লেন ‘তারক মেহতা’-র এই অভিনেত্রী, দেখুন ছবি

সব টিভির অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল ‘তারক মেহতা কা উল্টা চশমা’। এই সিরিয়ালের যাত্রাপথে বারবার পরিবর্তিত হয়েছে চরিত্ররা। কিন্তু কমেনি সিরিয়ালের জনপ্রিয়তা। এই সিরিয়ালের অন্যতম চরিত্র হল বিড়ে মাস্টারের পরিবারের…

Avatar

সব টিভির অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল ‘তারক মেহতা কা উল্টা চশমা’। এই সিরিয়ালের যাত্রাপথে বারবার পরিবর্তিত হয়েছে চরিত্ররা। কিন্তু কমেনি সিরিয়ালের জনপ্রিয়তা। এই সিরিয়ালের অন্যতম চরিত্র হল বিড়ে মাস্টারের পরিবারের সদস্যরা। বিড়ে মাস্টারের মেয়ে সোনুর চরিত্রে বেশ কয়েকবার বদল হয়েছে অভিনেত্রী। তবে সকলের মধ্যে নজর কেড়েছিলেন নিধি ভানুশালী (Nidhi Bhanushali)।

 

View this post on Instagram

 

A post shared by Nidhi Bhanushali (@_ninosaur)

মূলতঃ সোনুর শৈশবের চরিত্রে অভিনয় করেছেন নিধি। কিন্তু ধীরে ধীরে এগিয়েছে তারক মেহতার কাহিনী। গোকুলধাম সোসাইটির শিশুরা বড় হয়ে উঠেছে। যেতে শুরু করেছে কলেজে। নিধির পরিবর্তে তাঁর চরিত্রে অভিনয় করছেন অন্য অভিনেত্রী। বর্তমানে নিধিও কিন্তু পা রেখেছেন টিনএজের দোরগোড়ায়। বদলে গিয়েছে তাঁর স্টাইল। সোনু বিড়েকে দেখা যেত ফ্রক পরে। কিন্তু নিধি এই মুহূর্তে হয়ে উঠেছেন স্টাইল আইকন।

 

View this post on Instagram

 

A post shared by Nidhi Bhanushali (@_ninosaur)

নিধি নিজের হেয়ারস্টাইল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ করেন। কখনও শর্ট করে ফেলেন নিজের চুল। কখনও চুল ক্রিম্প করে তৈরি করেন বোহেমিয়ান লুক। কখনও চুলে বাঁধেন হেয়ার ডো। কখনও বা সামনে ছেড়ে রাখেন একগুচ্ছ ফ্রিঞ্জ। তবে শুধু চুল নয়, মেকআপ নিয়েও এক্সপেরিমেন্ট নিধির পছন্দ। মিনিমাল মেকআপ ট্রেন্ডিং হলেও নিধি কিন্তু চোখে ব্যবহার করেন ডিপ রঙের আইশ্যাডো। ঠোঁট রাঙান ডিপ লিপস্টিকে। কখনও মাথায় পরেন টিয়ারা, নাকে ছোট্ট নোজ রিং।

বর্তমানে নিধির একটি ইউটিউব চ্যানেল রয়েছে। ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে সাড়ে নয় লাখ। নিত্যনতুন ফটোশুট করেন নিধি। সেগুলি পোস্ট করেন ইন্সটাগ্রামে। ফেসবুকেও তিনি সমান ভাবে জনপ্রিয়।

 

View this post on Instagram

 

A post shared by Nidhi Bhanushali (@_ninosaur)

whatsapp logo