whatsapp channel

Tamannaah Bhatia: কালো পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন তমন্না ভাটিয়া

বর্তমান সময়ে বলিউডের সঙ্গে মিলেমিশে একাকার হয়েছে দক্ষিণী চলচ্চিত্র জগৎও। এর দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রি থেকে উঠে এসে বর্তমানে বলিউডে যারা রাজ করছেন, তাদের মকধ্যে অন্যতম হলেন অভিনেত্রী তমন্না ভাটিয়া (Tamanna…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

বর্তমান সময়ে বলিউডের সঙ্গে মিলেমিশে একাকার হয়েছে দক্ষিণী চলচ্চিত্র জগৎও। এর দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রি থেকে উঠে এসে বর্তমানে বলিউডে যারা রাজ করছেন, তাদের মকধ্যে অন্যতম হলেন অভিনেত্রী তমন্না ভাটিয়া (Tamanna Bhatia)। এই সুন্দরী অভিনেত্রী বর্তমানে গোটা দেশে পরিচিতি লাভ করেছেন। রূপের আগুন থেকে অভিনয়ের দক্ষতা, সবেতেই ‘এ-ক্লাস’ তমন্না। তিনি বিভিন্ন ভাষার ছবিতে অভিনয় করেছেন। তাঁর অভিনীত ছবিগুলির মধ্যে উল্লেখযোগ্য ‘সিরুথাই’, ‘ভিরম’, ‘ধর্ম দুরাই’, ‘দেবী’, ‘স্কেচ’, ‘হান্ড্রেড পারসেন্ট লভ’, ‘বাহুবলী ১’, ‘বাহুবলী ২’ এবং আরও অনেক। হিন্দিতেও বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। ‘এন্টারটেনমেন্ট’, ‘হিম্মতওয়ালা’ ও আরও কিছু ছবিতে তাঁকে দেখা গিয়েছে।

শুধুই অভিনয় জগতে কেরিয়ার গড়েননি তামান্না। পাশাপাশি মডেলিংয়ের জগতেও সফল তাঁর কেরিয়ার। বহু বিজ্ঞাপনে দেখা যায় তাঁকে। এছাড়াও পশুপাখীদের নিয়েও অনেক কাজ করেন অভিনেত্রী। পেটার হয়ে কাজ করেন। ওদের প্রতি তাঁর ভালোবাসাও নজর কাড়ে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে চোখ রাখলে। এছাড়াও সামাজিক মাধ্যমে রূপের জাদুতে তিনি ঘায়েল করেন আপামর নেটিজেনদের। তাই চর্চার কেন্দ্রবিন্দুতে অনেকসময়ই উঠে আসেন এই অভিনেত্রী।

আর এবার তার এমনই একটি ছবি সাড়া ফেলল সামাজিক মাধ্যমে। সম্প্রতি ‘রিয়েল বলিউড হাঙ্গামা’ নামক একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অভিনেত্রীর একটি ছবি পোস্ট করা হয়। এই পোস্টে তাকে দেখা গেছে কালো রংয়ের একটি অফ-শোল্ডার থাই-স্লিটেড গাউনে। তবে পোশাকের উপরিভাগ উন্মুক্ত থাকায় পোশাকের ফাঁকে দেখা গেছে তার সুগভীর বক্ষবিভাজিকা। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক ও খোলা চুলে যেন আরো বেশি আবেদনময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী। আর তার এই রূপ দেখেই যে ঘায়েল হয়েছেন নেটিজেনরা, তা আর বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, বড় পর্দার পাশাপাশি ওটিটিতেও সম্প্রতি পা রেখেছেন এই অভিনেত্রী। এবার তাকে দেখা যাবে ‘লাস্ট স্টোরিজ-২’ সিরিজে। এই সিরিজে তমন্না ছাড়াও রয়েছেন অমিত আর শর্মা, আর বাল্কি, সুজয় ঘোষ এবং কঙ্কনা সেনশর্মারা। এই সিরিজের প্রথমটির মতো দ্বিতীয়টিও প্রযোজনা করেছে রনি স্ক্রুওয়ালার আরএসভিপি মুভিজ এবং আশি দুয়ার ফ্লাইং ইউনিকর্ন এন্টারটেইনমেন্ট। এটি ২৯ জুন নেটফ্লিক্স ইন্ডিয়াতে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা