whatsapp channel

Nora Fatehi: পর-পুরুষদের থেকে দামী উপহারে চালান জীবন! জ্যাকলিনের পর বিতর্কে নোরা ফতেহি

জেলে বসেই ২০০ কোটি টাকা আত্মসাৎ করা কি মুখের কথা? নাহ একেবারেই না। এই দেশে এমন বহু কলঙ্কিত মানুষ আছেন যারা মোটা মোটা অঙ্কের টাকা নিয়ে আর্থিক তছরুপের শিকার হয়েছেন…

Avatar

HoopHaap Digital Media

জেলে বসেই ২০০ কোটি টাকা আত্মসাৎ করা কি মুখের কথা? নাহ একেবারেই না। এই দেশে এমন বহু কলঙ্কিত মানুষ আছেন যারা মোটা মোটা অঙ্কের টাকা নিয়ে আর্থিক তছরুপের শিকার হয়েছেন এবং টাকা নিয়ে বিদেশে পালিয়েছেন। এদের মধ্যে বর্তমানে চর্চিত নাম হল কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Conman Sukesh Chandrasekhar)। কিছুদিন আগেই এই মানুষটির সঙ্গে নাম জড়ান বলিউড ডিভা জ্যাকলিন ফার্নান্ডেজ।

এবারে, জ্যাকলিনের পাশাপাশি নাম করলেন বলিউডের সেক্সি গার্ল নোরা ফতেহি ( Nora Fatehi)। যার সরু কোমরের ঠুমকায় ইয়ং জেনারেশন পাগল, সেই নোরা এখন ইডির তলবের মুখে।

এই চন্দ্রশেখর জেলে বসে ফন্দি আটে এবং বিভিন্ন মহিলার থেকে মোটা টাকা আদায় করতেন। এবং তার এই কর্মকাণ্ডের সঙ্গে তার স্ত্রীও জড়িত বলে জানা যায়। অবশ্য, এখনও পর্যন্ত এই সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে কোনও সরকারি কর্মকর্তা কোনও অভিযোগ দায়ের করেননি। কারণ ২০০ কোটি টাকা থেকে কোনও টাকাই সরকারি কর্মকর্তার কাছে পৌঁছায়নি। প্রসঙ্গত, অদিতি সিং বলে একজন ধনী কুবের মহিলার স্বামী জেলে ছিলেন। আর্থিক তছরূপ মমলায় ২০১৯ সালে গ্রেফতার হন অদিতির স্বামী শিবিন্দর সিং। এরপর এই মহিলার সঙ্গে নানান ছদ্মবেশ ধারণ করে মোটা টাকা বারবার নেন এবং এর বিনিময়ে তিনি জানান তার স্বামী ছাড়া পাবেন। দীর্ঘ মাস ধরে এই কাজ চললে, ওই অদিতি সিং যোগাযোগ করে এনফোর্সমেন্ট ডিরেক্টটোরেটরের সঙ্গে। এরপর তদন্ত এগোয়।

সম্প্রতি জানা গিয়েছে নোরা ফতেহি হলেন সুকেশ চন্দ্রশেখরের আরো এক বান্ধবী। নোরা এই লোকটির থেকে BMW গাড়ি উপহার নেয়। শুধু গাড়ি নয়, হীরের গহনাও উপহার হিসেবে নেন। যদিও নোরা জানান তাকে ফাঁসানো হচ্ছে। পরবর্তীতে সেক্সি গার্ল নোরা বলেন, একটি ইভেন্টের আগে চন্দ্র শেখরের স্ত্রী লীনা ও আরও কয়েকজন সকলের সামনে ঘোষণা করেন উপহারের কথা। সেই সময় ঘটনাস্থলে ছিলেন নোরার অন ফ্লোর ম্যানেজার, মেকআপ আর্টিস্ট ও স্পট বয়রা। নোরা এমন উপহার দেখে ভাবেন এই উপহার হয়তো লোক দেখানো। সত্যি সত্যি উপহার দেওয়া হবে না। পরবর্তীতে জানতে পারেন এই উপহার সত্যি এবং তিনি গাড়ির চাবি উপহার হিসেবে পান। এদিকে, একটি চ্যাটের অংশ থেকে এও উদ্ধার হয়েছে যে BMW গাড়িটি দেওয়ার আগে সেটি তাঁর পছন্দ কিনা তাও নাকি জানতে চেয়েছিল ঠগবাজ চন্দ্রশেখর। এখন দেখার বিষয় এই জল কোন দিকে গড়ায়। যদিও বলিউডের একের পর এক কলঙ্ক খবরের পাতায় উঠে এলেও পরবর্তীতে সবটাই মিটে যায় ভিতরে ভিতরে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media