whatsapp channel

Trina Saha: দিনের পর দিন ক্রমশ খোলামেলা হয়ে উঠছেন তৃণা, এই ফটোশুটে মিলেছে প্রমাণ

বর্তমানে তৃণা সাহা (Trina Saha) স্টার জলসার ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’-এ অভিনয় করছেন। তাঁর শেষ ধারাবাহিক ‘বালিঝড়’ সম্প্রচার শুরুর অল্প দিনের মধ্যেই যাত্রাপথে ইতি টেনেছিল। তবে তৃণা ‘লাভ বিয়ে আজকাল’-এর…

Avatar

Nilanjana Pande

বর্তমানে তৃণা সাহা (Trina Saha) স্টার জলসার ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’-এ অভিনয় করছেন। তাঁর শেষ ধারাবাহিক ‘বালিঝড়’ সম্প্রচার শুরুর অল্প দিনের মধ্যেই যাত্রাপথে ইতি টেনেছিল। তবে তৃণা ‘লাভ বিয়ে আজকাল’-এর মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরেছেন। খুশি তাঁর অনুরাগীদের একাংশ। সোশ্যাল মিডিয়াতেও তৃণা যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তিনি। সম্প্রতি নিজের নতুন ফটোশুটের ঝলক আবারও অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন তৃণা।

দিনের পর দিন তৃণা যেন ক্রমশ খোলামেলা হয়ে উঠছেন। এই ফটোশুটে মিলেছে তার প্রমাণ। তৃণার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের নেটের টপ। থ্রি-কোয়ার্টার স্লিভ টপের স্লিভে রয়েছে বিডসের ডিটেলিং। স্লিভগুলি বেল স্লিভ প‍্যাটার্নের। হাই নেক টপের কিছু অংশে রয়েছে সিকুইনড ফ্লোরাল এমব্রয়ডারি। রয়েছে বিডের ডিটেলিং। টপের নিচের অংশেও এই ধরনের ডিটেলিং রয়েছে। নিচের অংশের ডিজাইন ঢেউ খেলানো। নিম্নাংশে রয়েছে লাল রঙের নেটের ট্রাউজার। ট্রাউজারটি ট্রান্সপারেন্ট। ট্রাউজারের কিছু অংশেও রয়েছে সিকুইনড ফ্লোরাল এমব্রয়ডারি। নেটের ট্রাউজারের মাঝে দৃশ্যমান হয়েছে তৃণার দুই পা। পা ক্রস করে ছবি তুলেছেন তিনি। এই পোশাকের সাথে তৃণার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে।

লাল রঙের লিপস্টিকে তৃণা রাঙিয়েছেন ঠোঁট। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে পনিটেল। কিছু ফ্রিঞ্জ এসে পড়েছে তৃণার চোখের উপর। তৃণার কানে রয়েছে পোশাকের সাথে মানানসই সাদা রঙের স্টোন স্টাডেড ইয়ারিং। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন একাকীত্বকে ভালোবাসার কথা।

তৃণার পরনের পোশাকটি ডিজাইন করেছেন নীল সাহা (Neel Saha)। তৃণার ছবির কমেন্ট সেকশনে তিনি লিখেছেন, নায়িকা এমন ভাবে দাঁড়িয়ে রয়েছেন যেন তিনি কোনও অপরাধ করেছেন। তবে এই পোশাকটি পরে তৃণা স্বচ্ছন্দ ছিলেন না, তাও লিখেছেন নীল। পরিচালক সৌম্যজিৎ আদক (Soumojeet Adok)-ও তৃণার ছবির প্রশংসা করেছেন।

whatsapp logo