whatsapp channel

জাঁকজমক করে বিবাহবার্ষিকী নয়, সমস্ত খরচ মুখ্যমন্ত্রীর তহবিলে দান করবেন জিতু-নবনীতা

গতকাল ছিল জিতু-নবনীতার দ্বিতীয় বিবাহ বার্ষিকী। স্ত্রীর জন্য খোলা চিঠি লিখেছিলেন অভিনেতা জিতু কমল। ২০১৯ এর বৈশাখী সন্ধ্যায় গাঁটছড়া বাঁধেন ছোটপর্দার অমিতাভ আর জয়া। লক ডাউনের আগে বহু জায়গায় ঘুরতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গতকাল ছিল জিতু-নবনীতার দ্বিতীয় বিবাহ বার্ষিকী। স্ত্রীর জন্য খোলা চিঠি লিখেছিলেন অভিনেতা জিতু কমল। ২০১৯ এর বৈশাখী সন্ধ্যায় গাঁটছড়া বাঁধেন ছোটপর্দার অমিতাভ আর জয়া। লক ডাউনের আগে বহু জায়গায় ঘুরতে গেছেন, জীবনে হাসি খুশি মোটিভ নিয়ে এগিয়ে চলেছেন এই জুটি। আরও যতদিন বাঁচা হবে একসঙ্গে বাঁচতে হবে, অন্তত এই প্রতিজ্ঞা নিয়েই একসঙ্গে চলছেন জিতু-নবনীতা।

Advertisements

করোনা অবহোয়ের জন্য প্রথম বিবাহবার্ষিকী একেবারে আড়ম্বরহীন‌ ভাবে কাটিয়েছেন জিতু-নবনীতা। এইবারও একই পথে চলতে হল। কোনরকম উৎসব ছাড়াই পালন করলেন বিবাহ বার্ষিকী। তবে এই বছর সব থেকে বড় ব্যাপার হল, জিতু-নবনীতা তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে এবার দিদির পাশেই থাকবেন ঠিক করেছেন। যদিও জিতু নিজে বাম সমর্থক, কিন্তু করোনার দ্বিতীয় ঢেউয়ে দিদির পাশে থেকে সকলের সেবা করতে চান। কীরকম?

Advertisements

জিতু-নবনীতা ঠিক করেছেন তাদের দ্বিতীয় বিবাহ বার্ষিকীর সমস্ত খরচ মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে দেবেন। হ্যাঁ, বিবাহ বার্ষিকীতে যেই টাকা খরচ করতেন তা মমতা বন্দ্যোপাধ্যায়ের অতিমারি ত্রাণ তহবিলে দিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন এই জুটি। বৃহস্পতিবার সন্ধেবেলা নেটমাধ্যমে সরাসরি এ কথা জানান তাঁরা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

Advertisements

এমন সুখবর দেওয়ার পরেই একটা চকলেট কেক কেটে বিবাহবার্ষিকী উদযাপন করেন এই জুটি। সেই
চকোলেট কেক-এ জিতু লিখেছিলেন, ‘আমার রাগী বৌকে বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা!’ অবশ্য, কেক কাটার আগেই স্ত্রীর উদ্দেশ্যে তার দুই বছরের সংসারের অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন জিতু সোশ্যাল মিডিয়ায়। জিতুর কথায় নবনীতা নাকি ‘গরম খুন্তি নাড়তে নাড়তে হাতের তালুতে ঝোলের স্বাদ নিজের অজান্তেই নিতে শিখে গেছে…….’

whatsapp logo
Advertisements
Avatar