Hoop PlusTollywood

Prosenjit-Rituparna: ঋতুপর্ণার গোপন কথা ফাঁস প্রসেনজিতের, লজ্জায় লাল অভিনেত্রী!

একটা সময় দুজন দাপিয়ে অভিনয় করেন বড় পর্দায়, একদিকে দুষ্টু মিষ্টি নায়িকা ঋতুপর্ণা অন্যদিকে হ্যান্ডসাম প্রসেনজিৎ। ওদের বয়স বেড়েছে। বার্ধক্য ছুঁই ছুঁই, কিন্তু গ্ল্যামারের আস্তরণে বার্ধক্য উধাও। দুজনেই টানটান সুন্দর ও গ্ল্যামারাস।সম্প্রতি,নন-ফিকশন গেম রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ র (Ismart Jodi) মঞ্চে এসে এই ‘প্রাক্তন’ জুটি মন জিতে নেয় দর্শকদের।

ঋতুপর্ণা সেনগুপ্তর ( Rituparna Sengupta) গোপন কথা অবশেষে ফাঁস করলেন বুম্বা দা অর্থাৎ প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)। যেহেতু, এই দুজন বাংলা সিনেমা জগতের অন্যতম সেরা ও জনপ্রিয় জুটি, তাই উভয় উভয়ের অনেক সিক্রেট, অভ্যাস, বদ অভ্যাস, ইচ্ছে, অনিচ্ছে জানেন। সেরকমই একটি বদ অভ্যাসের গল্প ফাঁস করেন প্রসেনজিৎ।

প্রতি শনি-রবি স্টার জলসার পর্দায় রাত ৯.৩০’এ সম্প্রচারিত হয় এই নন-ফিকশন রিয়্যালিটি শো। জিৎ সঞ্চালিত এই শো এখন বেশ জনপ্রিয়। এই মঞ্চে অভিনেতা অভিনেত্রীরা আসেন এবং নানান গল্পে খেলায় জমে ওঠে এই শো। চলুন দেখে নিই প্রসেনজিৎ কি ফাঁস করলেন।

সেই সময় অ্যান্ড্রয়েড ফোন বা ইন্টারনেট কিছুই ছিল না। বিনোদনের মাধ্যম শুধু রেডিও ও টিভি। অন্যদিকে যোগাযোগের মাধ্যম চিঠি ও টেলিফোন ল্যান্ডলাইন। প্রায় সময় ঋতুপর্ণা সেটে আসতে দেরি করতেন। মানে দেরি হয়ে যেত। তাই দেরি হলেই বাড়ির ল্যান্ডলাইন থেকে ঋতুপর্ণা জানতেন যে তার বাড়ির সামনে যে রেলগেট রয়েছে সেটি অনেকক্ষণ ধরেই বন্ধ তাই তার যেতে দেরি হচ্ছে। এমন অদ্ভুত কারণ দেখাতেন ঋতুপর্ণা যা শুনে মঞ্চে উপস্থিত সকলেই হেসে কুটোপাটি, অন্যদিকে লজ্জায় লাল হয়ে যান প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অন্যতম প্রাক্তন জুটি ঋতুপর্ণা সেনগুপ্ত।