whatsapp channel

বেডরুম থেকে হট ছবি শেয়ার করলেন জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন, ভাইরাল ঝড়ের গতিতে

জ্যাকলিন ফার্নান্ডেজ। এই নাম শুনলেই সকলের চোখের সামনে ভেসে ওঠে এক লাস্যময়ী হাসির মিষ্টি মেয়ে। বলিউড অভিনেত্রী জ্যাকলিন জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। অভিনেত্রী সবসময় নিজের সোশ্যাল মিডিয়াতে সক্রিয়। সম্প্রতি নিজের…

Avatar

HoopHaap Digital Media

জ্যাকলিন ফার্নান্ডেজ। এই নাম শুনলেই সকলের চোখের সামনে ভেসে ওঠে এক লাস্যময়ী হাসির মিষ্টি মেয়ে। বলিউড অভিনেত্রী জ্যাকলিন জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। অভিনেত্রী সবসময় নিজের সোশ্যাল মিডিয়াতে সক্রিয়। সম্প্রতি নিজের ফটোশুটের ছবিতে ঝড় তুলেছেন হট নায়িকা।

সম্প্রতি নিজের সমাজসেবামূলক কাজের জন্য লাইমলাইটে এসেছেন নায়িকা। নবরাত্রি উপলক্ষে এবার দশেরা উপলক্ষে নিজের এক কর্মীকে দামী গাড়ি উপহার দিয়ে চমকে দিলেন জ্যাকলিন নায়িকা। নিজের কর্মীর হাতে গাড়ির চাবি তুলে দিলেন নায়িকা আর সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে নিজেই ট্রাফিক পুলিশের জামা পড়ে নিজেই পুজো সারলেন। তারপর সেই গাড়ির চাবি হাতে তুলে দিলেন কর্মীর হাতে। নারকেল ভেঙে, লাড্ডু দিয়ে নতুন গাড়ির পুজো করছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। আর ইন্টারনেটে সেই ফ্রেমবন্দি মুহূর্তই হু-হু করে ভাইরাল হয়ে যায়।

এবার নায়িকা লাস্যময়ী বোল্ড রুপে নিজের ইন্সটাগ্রামে হাজির হলেন। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে সেই আনন্দে অনুরাগীদের উদ্দেশ্যে হট অবতারে হাজির। সাদা টপ আর বিস্কুট কালারের শটস পড়ে নিজের বিছানায় বোল্ড লুকে পোজ দিয়ে লেন্সবন্দী হলেন অভিনেত্রী। কখনো বই পড়ছেন তো কখনো বালিশে মাথা রেখে কি ভাবছেন। খোলা চুলে নিজের রুপে মুগ্ধ করলেন নায়িকা। ছবি পোস্টের সাথে সাথে ভাইরাল। ক্যাপশানে লিখলেন,”আপনার সুখ অনুসরণ করুন..”। এই ছবিতে বহু পুরুষ মন ঘায়েল করে দিলেন।

 

View this post on Instagram

 

Follow your bliss!! Even when the world says no!! 🌈

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media