BollywoodHoop Plus

Monalisa: কষ্ট করে সাফল্যের স্বাদ পেয়েছেন ঝুমা বৌদি!

যে কোনো জায়গায় যদি নিজেকে সফল প্রমাণিত করতে হয়, তাহলে তার প্রথম শর্ত হলো প্রবল ইচ্ছা শক্তি এবং কঠোর পরিশ্রম দুটো মিলিয়েই কিন্তু সাফল্যের সিঁড়ির একদম ওপরের ধাপে পৌঁছানো সম্ভব। আজকে ভোজপুরী সিনেমাতে যে নায়িকা মোনালিসাকে আমরা এতটা জনপ্রিয়তার শিখরে উঠতে দেখিয়ে, তিনি কিন্তু একদিনে এতটা জনপ্রিয় হননি অর্থাৎ তিনি একদিন এই যে সকলের মনের এত কাছাকাছি চলে এসেছেন, এমনটা নয়, তার জীবনযাত্রা পথ এতটাও সহজ ছিল না খুব একটা সহজেই তিনি এতটা।

যতই, তিনি ভোজপুরী সিনেমাতে জনপ্রিয়তা অর্জন করুক না কেন, তার আসল জনপ্রিয়তা কিন্তু আরও বাড়িয়ে দিয়েছিল রিয়েলিটি শো বিগ বস এই শো এর সিজনের ১০ জনের মধ্যে তিনিও একজন ছিলেন একটা সময় ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে নিজেকে কিছুদিনের জন্য সরিয়ে নিয়েছিলেন, তিনি অভিনয় করতেন। তারপরে ভোজপুরী ছাড়াও হিন্দি, তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম এমনকি বাংলা সিনেমাতে অভিনয় করে সকলের মন জয় করেন তিনি।

১৯৮২ সালে ২১ নভেম্বর এ কলকাতায় জন্মান মোনালিসা। বাবা শৈলেশ দুবে, মা উষা দুবে , কলকাতাতেই তার স্কুল জীবন। পড়াশোনায় যথেষ্ট আগ্রহী মোনালিসার জীবনে নেমে এসেছিল বিশাল এক ঝড়। বাবার ব্যবসায় মন্দার কারণে মাত্র ১৫ বছর বয়সেই সংসারের ভার তার কাঁধের পড়ে। ওই সময় একটি হোটেলে রিসেপশনিস্টের কাজ দিয়ে জীবন শুরু করেন। নাচ এবং অভিনয়ের শখ বরাবরই ছিল মোনালিসার। প্রথমে কিন্তু তার এই শখ নিয়ে অনেকেই মশকরা করেন৷ ১৯৯৭ সালে প্রথম অভিনয়ের সুযোগ পান হিন্দি সিনেমা ‘জয়তে’ তে।

মোনালিসা ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন। এ সিরিজেই আমরা দেখতে পেয়েছিলাম স্বস্তিকা মুখোপাধ্যায়কে উমা বৌদির চরিত্রে, তারপরে ঝুমা বৌদির চরিত্রে বেশ সুন্দর অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন এই নায়িকা। লাস্যময়ী চেহারায় দেখে ঠাকুরপো-রা কুপোকাত হবে, এটাও স্বাভাবিক। আপনিও যদি মোনালিসার ফ্যান হন ঘুরে আসুন তার ইন্সটাগ্রাম পেজে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক