Bengali SerialHoop Plus

Anindya Chatterjee: ড্রাগের নেশায় ডুবছিল জীবন, অতীত নিয়ে মুখ খুললেন ‘গাঁটছড়া’র রাহুল

এই মুহূর্তে গাঁটছড়া ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে অভিনয় করে সবার মন কেড়ে নিয়েছেন রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়। শুধু ধারাবাহিক নয়, একাধিক সিনেমায় দেখা গিয়েছে অনিন্দ্যকে। এখন এই অনিন্দ্য স্মার্ট, হ্যান্ডসাম, সুন্দর বলা যায় তাকে। যেকোনো মেয়ে একবার সামনা সামনি দেখলে নিশ্চয় পছন্দ করবেন। কিন্তু, বছর ১৫ আগে এই অনিন্দ্য কেমন ছিলেন?

যারা অবিন্দ্যকে চেনেন বা জানেন তারা এটাও জানেন যে জীবনের একটা বড় সময় জুড়ে তিনি অন্ধকার জগতে তলিয়ে গিয়েছিলেন। তার ফেরা মুশকিল ছিল সেই কাদা থেকে উঠে আসা। কিন্তু, ফিরতে পেরেছিলেন আজকের গাঁটছড়া র রাহুল।

নেশা এমনই একটা শব্দ যা মানুষকে আক্রমণ করলে সেই বন্দিদশা থেকে মুক্তি পাওয়া খুবই কঠিন।সেই জন্যেই একটা সময়, প্রায় বছর ১৫ আগে মায়ের গয়নার বাক্স থেকে বাবার সঞ্চয় সব কিছুতে নিজের লোলুপ দৃষ্টি রেখেছিলেন আজকের অনিন্দ্য। ড্রাগ এর নেশায় মত্ত ছিলেন অভিনেতা। অবশ্য, এখন এই অনিন্দ্যকে দেখে বোঝার উপায় নেই যে এই মানুষটা এতটা রুগ্ন ছিল, অসহায় ছিল এবং মাদকের নেশায় বুঁদ ছিল।

এদিন অভিনেতার হাতে পুরোনো একটা ছবি আসে, সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অনিন্দ্য লিখেছেন- ‘এই ছবিটা পেলাম। সম্ভবত, ২০০৪ কিংবা ২০০৫ সালের। আমি সে সময় মাদক সেবন করতাম। আমার শরীরে কোনও শিরাই আর বাকি ছিল না। আমি বন্ধুদের চোখের সামনে মরতেও দেখেছি। এখন আমি সেইসব থেকে অনেক দূরে। মাদকের নেশা থেকে মুক্ত আমি। এখনও ভাবলে অবাক হই, কীভাবে এই নরক থেকে বেরিয়ে এসেছিলাম সেই সময়। সত্যিই মিরাকেল বলে কিছু আছে। আর আমি তাতে বিশ্বাস করি।’

whatsapp logo