whatsapp channel

Barninee Chakraborty: মারধোর পর্যন্ত খেতে হয়েছে, বাস্তব জীবনে হওয়া অত্যাচারের কাহিনি শোনালেন ‘প্রিয়া’ বর্ণিনী

বাংলার বহু মহিলাদের নিজস্ব পরিচিতি দিয়েছে দিদি নাম্বার ওয়ান (Didi Number One)। এই মঞ্চে এসে মনের কথা বলার পাশাপাশি স্বাবলম্বী হওয়ার সুযোগও পায় তারা। শুধু সাধারণ মানুষ নয়। অনেক অভিনেতা…

Nirajana Nag

Nirajana Nag

বাংলার বহু মহিলাদের নিজস্ব পরিচিতি দিয়েছে দিদি নাম্বার ওয়ান (Didi Number One)। এই মঞ্চে এসে মনের কথা বলার পাশাপাশি স্বাবলম্বী হওয়ার সুযোগও পায় তারা। শুধু সাধারণ মানুষ নয়। অনেক অভিনেতা অভিনেরীও সিজনের পর সিজন ধরে এসে খেলে গিয়েছেন দিদি নাম্বার ওয়ান এ। দর্শকরা অবাক হয়ে শুনেছেন, অভিনেতা অভিনেত্রীদের আপাত গ্ল্যামারাস জীবনের আড়ালে রয়েছে কতটা অন্ধকার। সম্প্রতি অভিনেত্রী বর্ণিনী চক্রবর্তী (Barninee Chakraborty) দিদি নাম্বার ওয়ানে এসে নিজের জীবনের অজানা কথা শেয়ার করেন।

বর্তমানে জি বাংলার দু দুটি সিরিয়াল ‘কার কাছে কই মনের কথা’ এবং ‘মিঠিঝোরা’তে দেখা যাচ্ছে বর্ণিনীকে। কার কাছে কই তে খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর বাস্তবসম্মত অভিনয় বিরক্ত করে তুলছে দর্শকদের। কিন্তু তাঁর জীবনেও যে এমন একটি কষ্টের দিক আছে তা জানতেন না কেউই। দিদি নাম্বার ওয়ানে এসে বর্ণিনী জানান, মধ্যবিত্ত পরিবারের মেয়ে তিনি। পড়াশোনায় মাস্টার্স সম্পূর্ণ করেছেন। ছোট থেকে শিখেছেন নাচ, ক্লাসিক্যাল গান। মায়ের কাছে আবৃত্তিও শিখেছেন।

Barninee Chakraborty: মারধোর পর্যন্ত খেতে হয়েছে, বাস্তব জীবনে হওয়া অত্যাচারের কাহিনি শোনালেন 'প্রিয়া' বর্ণিনী

বর্ণিনী জানান, তিনি ডান্স বাংলা ডান্স, সারেগামাপাতে ব্যাকআপ হিসেবে কাজ করেছেন। কিন্তু যখনই তিনি অভিনয়ে পা রাখার সিদ্ধান্ত নেন তখন থেকেই তাঁর জীবনে শুরু হয় সমস্যা। তাঁর বাড়ির তরফে জানানো হয়, নাচ পর্যন্ত ঠিক আছে। কিন্তু অভিনয়ে আসলে সব বন্ধ করে দেওয়া হবে। অভিনেত্রী জানান, তাঁকে মারধোর অত্যাচার পর্যন্ত করা হয়েছে।

তারপরেই তিনি সিদ্ধান্ত নেন বাড়ি ছেড়ে বেরিয়ে আসার। কার্যক্ষেত্রে করেনও সেটা। বর্তমানে বাড়ি ভাড়া নিয়ে থাকেন তিনি। শুরুটা করেছিলেন ছোট ছোট কাজ দিয়ে। ২০২১ এ একটি পারিবারিক চরিত্রে সুযোগ পান বর্ণিনী। তারপর থেকেই তাঁর উত্থানের শুরু। উল্লেখ্য, এর আগে সান বাংলার ‘সুন্দরী’ এবং স্টার জলসার ‘বরণ’ সিরিয়ালে অভিনয় করেছিলেন বর্ণিনী। তবে কার কাছে কই মনের কথা তে তাঁর অভিনয় বেশ প্রশংসিত হচ্ছে। খলনায়িকা প্রিয়ার ভূমিকায় অভিনয় করছেন তিনি, যে শিমুলের প্রাক্তন স্বামী পরাগকে বিয়ে করতে চলেছে। অন্যদিকে ‘মিঠিঝোরা’তে ধূসর চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই