whatsapp channel

পাওয়া গেল সুশান্তের ডায়েরির ছেঁড়া অংশ, কোন রহস্য লুকিয়ে রয়েছে ওই পাতায়!

সুশান্ত সিং রাজপুত চিরঘুমের দেশে পাড়ি দিয়েছেন প্রায় দেড় মাস হয়ে গেল কিন্তু এখনো পর্যন্ত রহস্য ভেদ হলো না। এই মৃত্যু তদন্তে ভাবছিল মুম্বাই পুলিশদের কাছে কিন্তু বর্তমানে তদন্তের ভার…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুত চিরঘুমের দেশে পাড়ি দিয়েছেন প্রায় দেড় মাস হয়ে গেল কিন্তু এখনো পর্যন্ত রহস্য ভেদ হলো না। এই মৃত্যু তদন্তে ভাবছিল মুম্বাই পুলিশদের কাছে কিন্তু বর্তমানে তদন্তের ভার সিবিআই এর হাতে। এছাড়াও সুশান্তের বাবাকে কে কে সিং বিহারের পুলিশের কাছে সুশান্ত এর প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর করেন। তাই বিহার পুলিশের টিম মুম্বাইয়ে এসে এই মৃত্যুর তদন্ত করতে শুরু করেছিলেন তারা কিছু জনকে জিজ্ঞাসাবাদ এবং তাদের তদন্তে কিছু কিছু তথ্য উদঘাটন হয়েছিল। তারা আদালতে দাবি করেছিলেন এই মৃত্যুর তদন্ত যাতে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়। এবার এই মামলায় আরো একটি রহস্যের খোঁজ মিলল।

সুশান্তের ব্যক্তিগত ডায়েরি তদন্তকারীদের হাতে আসে। এই ডায়েরীতে তিনি তার ভবিষ্যতের পরিকল্পনা এবং অভিজ্ঞতার কথা লিখে রাখতেন বহুদিন ধরে। এছাড়াও এই মৃত্যুর জন্য যে আইনজীবীকে নিয়োগ করেছিলেন সুশান্তের বাবা তিনিও দাবি জানিয়ে ছিলেন এই ডাইরির এই মৃত্যুর বেশ অনেক রহস্য উদঘাটন করতে পারবে।

এছাড়া একটি নিউজ সংস্থা জানিয়েছে, এই ডাইরির বেশ কয়েকটি পাতা ছেঁড়া হয়েছে। ডায়েরির একটি জায়গায় নাম উল্লেখ ছিল তার পরের পৃষ্ঠা থেকে কয়েকটি পাতা কেউ ছিঁড়ে নিয়েছে। কে ছেড়েছে এবং কেন ছিঁড়েছে এই বিষয়ে খোঁজার জন্য তদন্তকারীরা জোর দিচ্ছেন। এছাড়া অভিযোগ উঠছে মুম্বাই পুলিশদের উপর তারা কেন এই বিষয়টির ওপর গুরুত্ব দেয়নি। এছাড়া মুম্বাই পুলিশদের তদন্ত নিয়ে এবার প্রশ্ন উঠছে।

প্রসঙ্গত প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে এই ব্যাপারে জিজ্ঞাসা করতেই তিনি স্পষ্ট জানান, সুশান্ত বরাবর তারেই ডায়েরিতে তার নিজের অভিজ্ঞতা লিখে রাখতেন এবং তার জীবনের আগামী পাঁচ বছর কি করবেন, অন্যান্য বিষয় লিখে রাখতেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media