whatsapp channel

Soumitrisha Kundu: ‘মিঠাই’ থেকে রুমি হয়েই অহংকারে টইটম্বুর! সৌমিতৃষাকে নিয়ে বিষ্ফোরক স্বীকারোক্তি দেবের

সপ্তাহ কয়েক আগেই মুক্তি পেয়েছে সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) প্রথম ছবি প্রধান'। প্রথম ছবিই বক্স অফিসে সফল। দর্শকরাও হল ভর্তি করে দেখতে গিয়েছেন এই ছবি এবং এখনো যাচ্ছেন। নিন্দুকদের মতে…

Avatar

Nirajana Nag

সপ্তাহ কয়েক আগেই মুক্তি পেয়েছে সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) প্রথম ছবি প্রধান’। প্রথম ছবিই বক্স অফিসে সফল। দর্শকরাও হল ভর্তি করে দেখতে গিয়েছেন এই ছবি এবং এখনো যাচ্ছেন। নিন্দুকদের মতে অবশ্য, সুপারস্টার দেবের (Dev) ছবি বলেই এত জনপ্রিয়তা পেয়েছে প্রধান। সৌমিতৃষার খ্যাতিও কম নয়। তবে বড়পর্দায় পা রাখার আগেই একাধিক বিতর্কে জড়িয়ে অনেকের গুড বুক থেকে ব্যাড বুকে নাম লিখিয়েছেন তিনি। জুটেছে অহংকারী তকমা। এবার দেব নিজে মুখ খুললেন নিজের অনস্ক্রিন নায়িকাকে নিয়ে।

টেলি পাড়ায় বেশ কয়েক বছর থাকলেও সৌমিতৃষাকে কাঙ্ক্ষিত জনপ্রিয়তা এনে দেয় জি বাংলার ‘মিঠাই’। এই ধারাবাহিকের হাত ধরেই গোটা বাংলা তো বটেই, জাতীয় স্তরের দর্শকদের কাছেও পরিচিত হয়ে ওঠেন তিনি। অনুরাগীরাও ভালোবাসা উজাড় করে দিয়েছিলেন সৌমিতৃষাকে। কিন্তু তাঁর প্রথম ছবি মুক্তির আগেই কাটে তাল। ছোটপর্দার বন্ধুদের সঙ্গে দূরত্ব বেড়ে গিয়েছে তাঁর। আগেকার মতো বন্ধুদের সঙ্গে আর সময় কাটানোর, আড্ডা মারার ছবি শেয়ার করেননি তিনি। এমনকি সৌমিতৃষা এমনও দাবি করেছিলেন যে, তাঁর তেমন কোনো বন্ধু নেই। এই নিয়ে অনেকে নিন্দাও করেছিলেন সৌমিতৃষার। এমনকি ছোটপর্দায় তাঁর মতো স্টার আর হবে কিনা সন্দেহ, এই মন্তব্যটি নিয়েও হয়েছিল ব্যাপক জলঘোলা।

Soumitrisha Kundu: 'মিঠাই' থেকে রুমি হয়েই অহংকারে টইটম্বুর! সৌমিতৃষাকে নিয়ে বিষ্ফোরক স্বীকারোক্তি দেবের

সম্প্রতি পুলিশ কর্মীদের জন্য প্রধান এর স্পেশ্যাল স্ক্রিনিংয়ে সৌমিতৃষাকে নিয়ে মুখ খোলেন দেব। সংবাদ মাধ্যমকে তিনি স্পষ্টই বলেন, সৌমিতৃষার অহংকার কোনোদিন তাঁর চোখে পড়েনি। তিনি বরাবর তাঁর সঙ্গে ভালো ব্যবহার করেছেন। দেব আরো বলেন, প্রত্যেকটি মানুষেরই নিজস্ব ভাবনা চিন্তা এবং বোঝার ক্ষমতা রয়েছে। কে কেমন ব্যবহার করছে তাকে সেই ভাবেই চেনা যায়। ব্যবহারেই মানুষের পরিচয়।

দেবের কথায়, সহ অভিনেত্রী হিসেবে সৌমিতৃষাকে তিনি খুব কম দিন চেনেন। কিন্তু সিনিয়র হিসেবে কখনো তাঁর মনে হয়নি যে তিনি অপমানিত হয়েছেন। যদি এমনটা কারোর সঙ্গে ঘটে থাকে তাহলে সেটা তার এবং সৌমিতৃষার নিজস্ব ব্যাপার বলে মন্তব্য করেন অভিনেতা। অনস্ক্রিন নায়িকার জন্য শুভেচ্ছা বার্তাও দেন দেব।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই