whatsapp channel

Urfi-Dolly: দিদিকে জোর টক্কর, হট লুকে উষ্ণতার ঝড় তুললেন উর্ফি জাভেদের বোন ডলি

রণবীর সিং (Ranveer Singh)-এর কথা অনুযায়ী, আপাতত উর্ফি জাভেদ (Urfi Javed) বলিউডের ‘ফ্যাশন কুইন’। যদিও তাঁর অদ্ভুতদর্শন পোশাকের কারণে চর্চিত হন উর্ফি। কিন্তু তাতেও তিনিই ট্রেন্ডসেটার। এই মুহূর্তে উর্ফি গুগলের…

Avatar

রণবীর সিং (Ranveer Singh)-এর কথা অনুযায়ী, আপাতত উর্ফি জাভেদ (Urfi Javed) বলিউডের ‘ফ্যাশন কুইন’। যদিও তাঁর অদ্ভুতদর্শন পোশাকের কারণে চর্চিত হন উর্ফি। কিন্তু তাতেও তিনিই ট্রেন্ডসেটার। এই মুহূর্তে উর্ফি গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তালিকায় শীর্ষে রয়েছেন। পিছনে ফেলে দিয়েছেন তাবড় বলিউড নায়িকাদের। এবার একই পথে হাঁটলেন উর্ফির বোন ডলি (Dolly‌ Javed)-ও।

সম্প্রতি ডলি নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে ব্রাউন রঙের নিটেড টপ। টপটি স্লিভলেস ও ফ্রন্ট ওপেন। টপের সামনে একটি ফিতে বাঁধা রয়েছে। তার সাথে ডলি পরেছেন ব্রাউন রঙের নিটেড ট্রাউজার। গলায় রয়েছে লেয়ারড নেকপিস। আরেকটি ছবিতে ডলির পরনে দেখা যাচ্ছে সাদা রঙের শর্ট ড্রেস যাতে রয়েছে গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্ট। শর্ট ড্রেসটি ডিপ নেক ও স্প্যাগেটি স্লিভ। সবকটি ছবিতেই ডলির চুল খোলা রয়েছে। ছবিগুলি শেয়ার করে ডলি লিখেছেন, প্রজাপতিরা বেঁচে থাকে। ছবিগুলি দেখে নেটিজেনদের একাংশের মনে হয়েছে, ব্রা পরেননি ডলি। কিন্তু এই ধরনের পোশাকে ব্রা পরার প্রয়োজন নেই। কারণ পোশাকগুলি লাইট প্যাডেড।

 

View this post on Instagram

 

A post shared by Dolly Javed (@_dollyjaved)

রক্ষণশীল মুসলমান পরিবারের মেয়ে উর্ফি একদিন বাড়ি ছেড়েছিলেন পরিবারের রক্ষণশীলতা মানতে না পেরে। তাঁদের পরিবারের মেয়েদের মাথা থেকে পা অবধি ঢেকে বাড়ির বাইরে বেরোতে হত। অথচ পুরুষরা কিন্তু সাধারণ পোশাকেই বাইরে বেরোতেন। এই ঘটনা উর্ফি মানতে পারেননি। ফলে বাড়ি ছেড়ে তিনি দিল্লি চলে গিয়েছিলেন কাজের খোঁজে। কারণ উর্ফি জানতেন, তিনি স্বনির্ভর না হলে তাঁর পরিবারের মেয়েরা রক্ষণশীলতা ছেড়ে বাইরে বেরোতে পারবেন না।

পরবর্তীকালে মুম্বইয়ের বিনোদন জগতে পরিচয় তৈরি হয় উর্ফির। তাঁর তৈরি করা পথেই হেঁটেছেন তাঁর বোন ডলি ও আসফি (Ashfi)। তাঁরাও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয় বোল্ড ছবি শেয়ার করার কারণে।

 

View this post on Instagram

 

A post shared by Dolly Javed (@_dollyjaved)

whatsapp logo