whatsapp channel

পিস্তল ছেড়ে শান্টু এবার হয়ে উঠল ‘ভজহরি মান্না’, রাগী শ্বশুরের জন্য রান্না করল মাছের মুড়ো

লকডাউনের মধ্যেও স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলাঘর’-এ এসেছে নতুন মোড়। বরাবর পিস্তল হাতে দেখা শান্টু গুন্ডাকে এবার সবাই দেখতে চলেছেন ‘ভজহরি মান্না’ রূপে। পূর্ণার সঙ্গে দ্বিরাগমনে শ্বশুরবাড়িতে আসে শান্টু। কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

লকডাউনের মধ্যেও স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলাঘর’-এ এসেছে নতুন মোড়। বরাবর পিস্তল হাতে দেখা শান্টু গুন্ডাকে এবার সবাই দেখতে চলেছেন ‘ভজহরি মান্না’ রূপে।

Advertisements

পূর্ণার সঙ্গে দ্বিরাগমনে শ্বশুরবাড়িতে আসে শান্টু। কিন্তু তার জন্য কোনও রান্না করা খাবারের আয়োজন করা হয়নি। ফলে শান্টু ঠিক করে, সে নিজেই রান্না করে শ্বশুরবাড়ির লোকদের খাওয়াবে। একেবারে কোমর বেঁধে শ্বশুরমশাইয়ের মাথা ঠান্ডা করার জন্য মাছের মুড়ো রাঁধতে শান্টু ঢুকে পড়ে রান্নাঘরে। বাড়ির মেয়েরা শান্টুকে রান্নাঘরে যোগাড় দেয়। অনেকদিন পরে শান্টুর লিপে শোনা যায় কিংবদন্তী গায়ক মান্না দে (Manna dey)-র বিখ্যাত গান ‘আমি শ্রী শ্রী ভজহরি মান্না’। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ‘খেলাঘর’-এর এই প্রোমো।

Advertisements

‘খেলাঘর’-এর নায়ক শান্টু স্থানীয় একটি রাজনৈতিক দলের গুন্ডা। ধনী পরিবারের মেয়ে পূর্ণার ভালো পাত্রের সঙ্গে বিয়ে ঠিক হয়েও ভাগ্যের ফেরে বিয়ে হয়ে যায় শান্টুর সঙ্গে। জীবনে প্রথমবার শান্টুর সঙ্গে দেখা হতেই বিয়ে হয়ে যাওয়া পূর্ণা শান্টুর সঙ্গে বস্তিতে এসে ওঠে সংসার করার জন্য। পূর্ণা শান্টুর মধ্যে পরিবর্তন আনার সিদ্ধান্ত নেয়।

Advertisements

পূর্ণার চেষ্টায় ধীরে ধীরে পরিবর্তন আসে শান্টুর মধ্যে। পূর্ণার ভালোবাসা শান্টুকে সঠিক পথে নিয়ে আসে। জানা যায়, একসময়ের মেধাবী ছাত্র শান্টু পরিস্থিতির শিকার হয়ে রাজনৈতিক গুন্ডায় পরিণত হয়েছিল। প্রথমদিকে পূর্ণার পরিবারের অমত থাকলেও পরবর্তীকালে তাঁরা শান্টুকে মেনে নেন। শান্টুর সঙ্গে বাঙালি নিয়ম মেনে সাতপাকে বাঁধা পড়লেন পূর্ণা। এই মুহূর্তে শান্টু ও পূর্ণার বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শান্টু ও পূর্ণাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন নেটিজেনরা। এই মুহূর্তে টিআরপি রেটিংয়ে সেরা দশটি সিরিয়ালের মধ্যে জায়গা করে নিয়েছে ‘খেলাঘর’। এই সিরিয়ালে শান্টুর ভূমিকায় অভিনয় করছেন সৈয়দ আরফিন (sayeed arfin)। পূর্ণার ভূমিকায় অভিনয় করছেন স্বীকৃতি মজুমদার (swikriti Majumder)।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media