whatsapp channel
Bengali SerialHoop Plus

Somashri-Roshni: শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন প্রসন্নময়ী, আইবুড়োভাত খাওয়ালেন জগদম্বা!

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে আবারও ফিরে এসেছে ‘বিয়ের সিজন’। ‘মনসুন ওয়েডিং’-ও বলা চলে। ‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়াল চলাকালীন ওই সিরিয়ালের বেশ কয়েকজন কলাকূশলীর বিয়ে হয়েছিল। সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোমাশ্রী ভট্টাচার্য (Shomashree Bhattacharya)।

জি বাংলায় সম্প্রচারিত সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-তে অভিনয় করতেন সোমাশ্রী। সিরিয়ালে অভিনয়ের সূত্রেই আলাপ হয়েছিল ওই সিরিয়ালে ‘জগদম্বা’-র চরিত্রাভিনেত্রী রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya)-র সাথে। পরবর্তীকালে সেই বন্ধুত্ব আরও সুগভীর হয়েছে। তাঁরা প্রায়ই একসাথে পার্টি করেন। সোমাশ্রীর বিয়ে উপলক্ষ্যে রোশনি ও তাঁর স্বামী তূর্য সেন (Turjo Sen) সোমাশ্রী ও তাঁর হবু বরের জন্য আয়োজন করেছিলেন আইবুড়ো ভাতের। নানারকম বাঙালি পদের সম্ভারে সেজেছিল আইবুড়ো ভাতের থালি।

গত বছর রোশনি ও তূর্যর আইনি বিবাহ হলেও স্বজন বিয়োগের কারণে স্থগিত হয়ে যায় আনুষ্ঠানিক বিয়ে। বিয়ের জন্য অভিনয় থেকে সাময়িক বিরতি নিলেও বিয়ের অনুষ্ঠান স্থগিত হওয়ার ফলে রোশনি আবারও ফিরেছিলেন অভিনয়ে। সোমাশ্রীর হবু বরের নাম শুভজিৎ রায় (Shubhojit Ray)। এদিন রোশনি ও তূর্যর আয়োজন করা আইবুড়ো ভাতের যথেষ্ট উপভোগ করেছেন শুভজিৎ ও সোমাশ্রী। তার সাথেই চলছে বিয়ের আগে শেষ মুহূর্তের প্রস্তুতি।

দুর্গাপুরের মেয়ে সোমাশ্রী টেলিভিশনে অভিনয় শুরু করেন কালার্স বাংলায় সম্প্রচারিত ‘শুভ দৃষ্টি’ সিরিয়ালের মাধ্যমে। একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। কিছুদিন আগেই শেষ হয়েছে বাংলা সিরিয়াল ‘ইকির মিকির’। এই সিরিয়ালে নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন সোমাশ্রী।

whatsapp logo