Hoop PlusTollywood

Sreelekha Mitra: একজনে হবে না, চার জন লাগবে: শ্রীলেখা মিত্র

টলিউড ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে পরিচিত শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। বরাবর সোশ্যাল মিডিয়ায় একটু বেশিই সক্রিয় তিনি। সেখানেই নানা মন্তব্য করে চর্চায় আসেন। কখনো সামাজিক ভাবধারাড বিপরীত স্রোতে নিজেকে চালনা করে বানিয়ে ফেলেন সাহসী ভিডিও, কখনো আবার সমাজের নানা ট্যাবু নিয়ে করেন স্বাধীনচেতার মতো মন্তব্য। আর এই নিয়ে নানা মশলাদার কন্টেন্ট বানিয়ে ট্রোল করেন অনেকেই। কিন্তু তাতে অভিনেত্রীর কিছুই আসে যায় না। তিনি থাকেন একইরকম, নিজের মতো। তাই হয়তো সবার থেকে আলাদা তিনি।

তবে কেরিয়ার বা বাইরের জীবন ছাড়াও ব্যক্তিগত জীবনে বেশ উত্থান পতনের রেখা রয়েছে অভিনেত্রীর। কারণ বাস্তব জীবনে তেমন একটা দাম্পত্য উপভোগের সুযোগ হয়নি তার। বিচ্ছেদ হয়েছে স্বামী শিলাদিত্য স্যন্যালের সঙ্গে। আর তারপর একমাত্র মেয়েকে নিয়ে ‘সিঙ্গেল মাদার’-এর মতোই নিজের জীবন উপভোগ করেন তিনি। কিন্তু আবার বিয়ের বিষয়ে কি ভাবেন অভিনেত্রী? এই প্রশ্ন ঘোরে তার ভক্তদের মনে। আর এবার এই প্রশ্নের উত্তরে নিজের পছন্দ জানিয়ে দিলেন অভিনেত্রী।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খোলেন অভিনেত্রী। আর নিজের পছন্দ প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেত্রী বলেন, “পয়সাওয়ালা হতে হবে। আর আমি স্ট্রাগলার চাই না। দেখতে ভালো হতে হবে। মানে বডি বিল্ডার টাইপস নয়। ইন্টেলিজেন্টলি গুড লুকিং হতে হবে, পড়াশোনা জানা। আমার এক্স হাজবেন্ড কিন্তু এরকম। সেই বেঞ্চমার্ক টপকাতে হবে। সিনেমা নিয়ে পাগল হতে হবে বলিনি, তবে হ্যাঁ এরকম হতে হবে যার সঙ্গে সিনেমা নিয়ে আলোচনা করতে পারি। আর সঙ্গে খুব বেশি পজিসিভ হলে চলবে না। ওই কে ফোন করল, কেন ফোন করল প্রশ্ন করা চলবে না সব সময়। আমি ওয়ান ম্যান উওম্যান। সেই বিশ্বাসটা করতে হবে।” এছাড়াও তিনি বলেন, “অনেক কিছু চাই। একজনের মধ্যে কখনোই পাব না। তাই আমার চারজন লাগবে। যাই হোক ওই যে বললাম পেলও ভালো আর না পেলেও ভালো।”

প্রসঙ্গত, ১৯ বছর আগে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রীলেখা মিত্র ও শিলাদিত্য স্যন্যাল। দু-বছর পর জন্ম তাঁদের একমাত্র মেয়ে ঐশীর। কিন্তু তারপর ২০১৩ সালে বিবাহবিচ্ছেদ হয় দুজনের। তারপর থেকে আর বিয়ে করেননি শ্রীলেখা। একাই থাকেন মেয়েকে নিয়ে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা