whatsapp channel

Raj-Shilpa: রাজ কুন্দ্রার সঙ্গে সম্পর্ক ভাঙতে চাইছেন শিল্পা শেঠি!

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। আদালতের নির্দেশে তাঁকে আপাতত জেল হেফাজতে রাখা হয়েছে। রাজ এই মুহূর্তে বায়কুল্লা জেলে রয়েছেন। অপরদিকে তাঁর স্ত্রী অভিনেত্রী শিল্পা…

Avatar

HoopHaap Digital Media

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। আদালতের নির্দেশে তাঁকে আপাতত জেল হেফাজতে রাখা হয়েছে। রাজ এই মুহূর্তে বায়কুল্লা জেলে রয়েছেন। অপরদিকে তাঁর স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠি (Shilpa shetty)-কে দফায় দফায় জেরা করছে পুলিশ। এদিন রাজকে সঙ্গে নিয়ে হঠাৎই শিল্পা ও রাজের জুহুর বাংলোয় হানা দেন মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা।

জিজ্ঞাসাবাদের সময় রাজের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন শিল্পা। জানা যায়, রাজের কারণে শিল্পার কেরিয়ারের প্রভূত ক্ষতি হয়ে গিয়েছে। এর আগে বিভিন্ন ব্র্যান্ডের এনডোর্সমেন্ট করতেন শিল্পা। কিন্তু তাঁকে সেই ব্র্যান্ড এনডোর্সমেন্ট থেকে বাদ দেওয়া হয়েছে। বহু প্রজেক্ট থেকেও শিল্পার নাম বাদ পড়েছে। ‘মামাআর্থ’ নামের একটি ভেষজ কসমেটিক্স কোম্পানির অ্যাডে শিল্পার মুখ দেখানো হলেও তা কতদিন থাকবে, সন্দেহ রয়েছে। বলিউডে একসময়ের ফ্লপ নায়িকা শিল্পার কেরিয়ারের উড়ান যখন ক্রমশ উর্ধ্বগামী হচ্ছিল, তখন রাজের পর্ণোগ্রাফি কান্ডে তার যথেষ্ট ক্ষতি হয়েছে।

এমনকি পরিবারের সম্মান ডুবে গিয়েছে বলেও রাজের সঙ্গে ঝগড়া শুরু করেন শিল্পা। তিনি রাজকে বলেন, কেন এই ধরনের ব্যবসার কথা রাজ শিল্পার থেকে লুকিয়ে রেখেছিলেন। রাজ এইসব প্রশ্নের কোনো সদুত্তর দিতে পারেননি। তদন্তকারী অফিসারদের হস্তক্ষেপে শিল্পা ও রাজের ঝগড়া বন্ধ হলেও কেঁদে ফেলেছিলেন শিল্পা। শোনা যাচ্ছে, এই মুহূর্তে শিল্পা ও রাজের সম্পর্ক ভাঙনের মুখে।

তবে রাজের সংস্থা ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ থেকে শিল্পার হঠাৎ পদত্যাগ, রাজকে প্রথমে নির্দোষ দাবি করার ফলে শিল্পা কিন্তু এখনও ক্লিনচিট পাননি। শিল্পা জানিয়েছেন, হটশটস অ্যাপের সম্পর্কে তিনি কিছুই জানতেন না। এবার প্রশ্ন উঠছে, তাহলে রাজের সংস্থায় উচ্চপদে থাকা শিল্পার কাজ কি ছিল? একসময় রাজ শিল্পার বোন শমিতা (shamita shetty)-কেও পর্ণ কান্ডে ফাঁসাতে চেয়েছিলেন। তিনি শমিতাকে বলেছিলেন, তিনি ওয়েব সিরিজ বানাচ্ছেন। শমিতাকে তাঁর ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন রাজ। কিন্তু শমিতা ওয়েব সিরিজে কাজ করতে আগ্রহী ছিলেন না। এই মুহূর্তে শিল্পাকেও নজরে রেখেছে মুম্বই পুলিশ। রাজ ও শিল্পার সম্পর্কের পরিণতি কি হতে চলেছে, তা বলে দেবে সময়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media