GossipHoop Plus

Pooja Bhatt: সলমান খানের পরিবারের বউ হতে চেয়েছিলেন মহেশ কন্যা পূজা ভাট

আলিয়া ভাট (Alia Bhatt) বর্তমানে যতই নিজের স্টারডমের যত বিখ্যাত হোন না কেন, তাঁর দিদি পূজা ভাট (Pooja Bhatt) কোনোদিক থেকেই কম নন। একসময় ছিলেন ফিল্মের নামী নায়িকা। এরপর ধীরে ধীরে পরিচালক ও প্রযোজক হয়ে উঠেছেন পূজা। 2003 সালে ভিজে ও রেস্টুরেন্ট চেনের মালিক মণীশ মাখিজা (Manish Makhija)-কে বিয়ে করেন পূজা। কিন্তু বিয়ের এগারো বছর পর তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

ববি দেওল (Bobby Deol), ফারদিন খান (Fardin Khan)-এর মতো বহু নায়কের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পূজা। কিন্তু অনেকেই জানেন না, একসময় তিনি বিয়ে করতে চেয়েছিলেন সোহেল খান (Sohail Khan)-কে। 1995 সালে একটি সাক্ষাৎকারে এই কথা জানিয়েছিলেন পূজা। নব্বইয়ের দশকের মাঝামাঝি সময় থেকে সোহেলের সঙ্গে পূজার সম্পর্ক নিয়ে উত্তাল হয়েছিল বলিউড। সোহেলও এই সম্পর্ককে সিরিয়াসলি নিয়েছিলেন। পূজা জানিয়েছিলেন, সোহেল ছাড়াও তাঁর পরিবারের সঙ্গে তাঁর যথেষ্ট ভালো সম্পর্ক। তাঁর মনে হত, তিনিও খান পরিবারের একজন।

সোহেলের পরিবারের সকলের সাথে পূজার সুন্দর সম্পর্ক ছিল। তিনি জানিয়েছিলেন, তাঁরা পূজাকে তাঁর নিজস্ব সত্ত্বা সহ মেনে নিয়েছিলেন। আরবাজ খান (Arbaaz Khan) ও আলভিরা খান (Alvira Khan)-এর সঙ্গেও ছিল পূজার সুন্দর সম্পর্ক। তবে কোনও কারণে সলমান(Salman Khan)-কে পছন্দ করতেন না পূজা। অনেকেই মনে করতেন, তাঁদের মধ্যে ঠান্ডা যুদ্ধ চলছে। কিন্তু আদতে তা ছিল না বলে দাবি পূজার। কিন্তু পরবর্তীকালে সলমানের সঙ্গে পূজার সম্পর্কের উন্নতি ঘটেছে।

সোহেলকে বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন পূজা। তবে সেই সময় সবেমাত্র পরিচালনার কাজ শুরু করেছেন সোহেল। পূজা আরও দুটি বছর কাজ করার পর বিয়ে নিয়ে ভাবতে চেয়েছিলেন। কিন্তু এই সাক্ষাৎকারের প্রায় তিন বছরের মধ্যে পূজা ও সোহেলের সম্পর্ক ভেঙে যায়। 1998 সালে সীমা (Seema Khan)-কে বিয়ে করেন সোহেল। কিন্তু শোনা যাচ্ছে, সোহেলের সঙ্গে সীমার সম্পর্কে চিড় ধরেছে। সেপারেশনে থাকতে শুরু করেছেন তাঁরা।

whatsapp logo