Hoop PlusTollywood

Mimi Chakraborty: অভিনয় ছেড়ে খেলায় মন, ক্রপ টপ-শর্ট স্কার্টে রূপের জেল্লা দেখালেন মিমি

টলি ইন্ডাস্ট্রির ‘বং ডিভা’ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সৌন্দর্যের সঙ্গে বুদ্ধিদীপ্ত প্রখরতার দারুণ মিশেল রয়েছে তাঁর মধ্যে। ছোটপর্দায় আপামর বাঙালি দর্শকদের মন জয়ের পর সিনেমার পর্দাতেও নিজের ছাপ রেখেছেন মিমি। ইন্ডাস্ট্রির প্রথম সারিতে উঠে আসতে খুব বেশি সময় লাগেনি তাঁর। বেছে বেছে ছবি করলেও বেশিরভাগ হিট সিনেমাই রয়েছে তাঁর ঝুলিতে। শুধু বাংলায় নয়, ইতিমধ্যে হিন্দিতেও ডেবিউ সেরে ফেলেছেন অভিনেত্রী।

আর পাঁচজন অভিনেত্রীর মতো মিমিও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন। ছবি, ভিডিওতে ভরা তাঁর ইনস্টাগ্রাম। প্রায়ই ফটোশুট করতে দেখা যায় মিমিকে। সেসব ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। সংযোগ বাড়ে অনুরাগীদের সঙ্গে। ব্যক্তিগত জীবনে পোষ্যদের সঙ্গে খুনসুটির মুহূর্ত তুলে ধরার পাশাপাশি পেশাভিত্তিক জীবনেরও টুকরো ছবি শেয়ার করে থাকেন মিমি।

সম্প্রতি কিছু নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী সাংসদ। সাদা স্লিভলেস ক্রপ টপ আর সাদা শর্ট স্কার্ট পরেছেন তিনি। কানে পরেছেন গোল্ডেন হুপ কানের দুল। সঙ্গে হালকা মেকআপ, পায়ে সাদা মোজা আর স্নিকার্স। টেনিস খেলোয়াড়ের লুকে বেশ মিষ্টি দেখাচ্ছে মিমিকে। একটি ছোট ভিডিও-ও শেয়ার করেছেন মিমি। হাতে কফির কাপ নিয়ে এক মনে কিছু ভেবে চলেছেন তিনি। হাওয়ায় উড়ছে তাঁর চুল। নেটিজেনরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। কয়েকজন লিখেছেন, মিমিই তাঁদের ক্রাশ।

প্রসঙ্গত, এই মুহূর্তে রাজনৈতিক জগতে তাঁকে নিয়ে বেশ জল্পনা কল্পনা চলছে। তবে এই পরিস্থিতির মাঝেও নিজের অভিনয়ে কেরিয়ারে মনোযোগ দিয়ে চলছেন মিমি। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, আগেও তিনি যা বলেছেন, এখনও তাই বলছেন। সময় এবং পরিস্থিতির উপরে নির্ভর করবে এরপর যা হবে’। মিমি আরো বলেন, তিনি এখন ‘যাহা বলিব সত্য বলিব’ মোডে রয়েছেন। সাময়িক কোনো মুহূর্তের কথা ভেবে তিনি এখন কথা বলেন না। যা বলেন যথেষ্ট ভাবনা চিন্তা করেই বলেন। এই মুহূর্তে শহরে ‘আলাপ’ ছবির শুটিং করছেন মিমি। আগামীতে একটি বাংলাদেশি ছবির শুটিংও তিনি করবেন বলে জানা যাচ্ছে। এই ছবিতে তাঁর বিপরীতে থাকতে পারেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই