Bengali SerialHoop Plus

Indrani Halder: আবার ফিরছে গোয়েন্দা গিন্নি! ইঙ্গিত দিলেন ইন্দ্রানী হালদার

বাংলা টেলিভিশনে গোয়েন্দা গিন্নি একটি কালজয়ী ধারাবাহিক বলেই সমালোচকেরা মনে করেন। কারণ একটি সিরিয়ালের সীমাবদ্ধতায় থেকে এই ধারাবাহিক যেসব গোয়েন্দা গল্প দেখিয়েছিল তা সহজেই মন কেড়ে নিয়েছিল দর্শকদের। ধারাবাহিকটি শেষ হয় কিছুটা অসম্পূর্ণভাবেই। এই ধারাবাহিকের পর ইন্দ্রানী হালদার অনেক কাজেই ফিরেছেন। সম্প্রতি ডিসেম্বরে শেষ হয়েছে তাঁর শেষ কাজ শ্রীময়ী।

মাঝে রটনা শোনা গিয়েছিল যে শ্রীময়ী শেষ হলেই ফিরতে পারে ইন্দ্রানী হালদার গোয়েন্দা গিন্নি রূপে। চ্যানেল নাকি মুখিয়ে আছে এই ধারাবাহিক আবার দর্শকদের সামনে আনার জন্য। কিন্তু শ্রীময়ী শেষ হয়ে গিয়েছে প্রায় চার মাস হতে চলল তবুও কেন এখনও গোয়েন্দা গিন্নি আসছে না এই প্রশ্নই দর্শকদের মনে জমা হয়েছে। করোনাকালে লকডাউনের সময় পুনঃপ্রচারিত হয় গোয়েন্দা গিন্নি। সেইসময় ধারাবাহিকটি এতটা জনপ্রিয় হয়ে ওঠে যে টিআরপির নিরিখে স্টার জলসায় চলা ইন্দ্রানী হালদারের তৎকালীন বর্তমান সিরিয়াল শ্রীময়ীকেও পিছনে ফেলে দেয়।

বাঙালির ড্রইংরুমে ষড়যন্ত্র এবং পরকীয়ার বাইরে গিয়ে বাংলা ধারাবাহিককে এই সিরিয়াল অন্য পথে হাঁটতে শিখিয়েছিল। মাছে ভাতে বাঙালির গোয়েন্দা গল্পের প্রতি আলাদা আকর্ষণ কাজ করে। আর সেই গোয়েন্দা চরিত্র নারী হলে তো কথাই নেই! মিতিনমাসির মত প্রাইভেট ডিটেকটিভ পরমা মিত্র ঘরে ঘরে জনপ্রিয় হয়ে উঠেছিল।

ইন্দ্রানী হালদারের কাছেও গোয়েন্দা গিন্নি খুব গুরুত্বপূর্ণ একটি প্রজেক্ট। কারণ তাঁর মতে এই ধারাবাহিক দর্শকদের অন্য কিছু ভাবতে শিখিয়েছিল। যৌথ পরিবারের বুনন, টানটান রহস্যের গোয়েন্দা গল্প এইসবই ছিল এই ধারাবাহিকের মূল উপজীব্য। ধারাবাহিকটি শেষ হয়ে যায় ২০১৬ সালের ডিসেম্বরে। কিন্তু শেষ হয়ে যাওয়ার এত বছর পরও দর্শক এখনও মুখিয়ে আছে ধারাবাহিকের সিজন টু এর জন্য।

সম্প্রতি জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডে ইন্দ্রানী হালদার এবং সাহেব চট্টোপাধ্যায়কে একসঙ্গে দেখা গিয়েছিল। গোয়েন্দা গিন্নির দৌলতে তাঁদের এই জুটি দর্শকদের মন কেড়েছিল। সেই অনুষ্ঠানেই অভিনেত্রী ইন্দ্রানী হালদার ঘোষণা করেন যে তাদের এই জুটিকে আবারও দর্শক খুব শীঘ্রই জি বাংলার পর্দায় দেখতে পাবেন। আর এতেই জল্পনা শুরু হয়ে যায় দর্শক মহলে। তবে কি এতদিনের অপেক্ষার অবসান ঘটতে চলেছে? সত্যিই কি টেলিভিশনের পর্দায় আবার ফিরতে চলেছেন পরমা মিত্র? এই প্রসঙ্গে একটি সংবাদমাধ্যমকে ইন্দ্রানী হালদার জানান,“সবে শ্রীময়ী শেষ হল। এখন কুলের আচারের শ্যুটিং-এ আমি ব্যস্ত। যেকোনো কাজের শেষে ছয় মাসের ব্রেক নিই। আমি জানি দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন গোয়েন্দা গিন্নি সিজন টু-এর। শ্রীময়ী চলাকালীন চ্যানেলও আগ্রহ প্রকাশ করেছিল। আমি নিজেও চাই যে গোয়েন্দা গিন্নি আবার ফিরুক। চ্যানেল আমায় নিজে থেকে এ বিষয়ে কিছুই জানায় নি। তাই এখনও সবটাই প্রশ্নচিহ্নের মুখে।”

whatsapp logo