BollywoodHoop Plus

Sunny Leone: সন্তানরা ঘৃণা করবে নাতো! নিজের অতীত নিয়ে আতঙ্কে দিন কাটাচ্ছেন সানি লিওনি

সানি লিওনি (Sunny Leone) বলিউডে বেশ কয়েকটি প্রজেক্টে কাজ করার পরেও তাঁর নামের পাশ থেকে ঘোচেনি ‘প্রাক্তন পর্ণ তারকা’ তকমা। অথচ পনের বছরের বেশি সময় ধরে সানি পর্ণ ইন্ডাস্ট্রি থেকে দূরে রয়েছেন। এখনও অবধি গুগল সার্চ করলে ‘প্লেবয়’ অথবা ‘পেন্টহাউস’-এর কভার পেজে দেখা যায় তাঁর নগ্ন ছবি। এখনও বিভিন্ন পর্ণ সাইটে সানি লিওনির পর্ণ ফিল্ম আপলোড রয়েছে। কিন্তু এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় সানির ইন্সটাগ্রাম রিলগুলি দেখে মনে হয় পর্ণ তারকা নন, তিনি একজন মজার মানুষ।

মুম্বইয়ের বিজ্ঞাপন জগতেও সানির জন্য বরাদ্দ গর্ভনিরোধক অথবা কন্ডোমের অ্যাড। এই কারণে সানি নিজেই একটি মেকআপ ব্র্যান্ড ও ক্লোদিং লাইন খুলেছেন যেগুলির ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনিই। বলিউডের ফিল্মেও সানি মানেই উত্তেজক দৃশ্য। কিন্তু সানি ইদানিং এই কারণে অস্বস্তি বোধ করতে শুরু করেছেন। 2011 সালে ড্যানিয়েল ওয়েবার (Daniel Weber)-এর সাথে সাতপাকে বাঁধা পড়েছেন সানি। তাঁদের দুই পুত্রসন্তান ও একটি কন্যাসন্তান রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

সন্তানরা ধীরে ধীরে বড় হচ্ছে। সানি জানেন, একসময় তারা টিনএজ হয়ে যাবে। উঠতি বয়সে তাদের সামনেও হাতছানি দেবে নিষিদ্ধ ফিল্ম যার আরেক নাম পর্ণ। গুগলে সার্চ করলেই তারা জানতে পারবে তাদের মায়ের অন্ধকার অতীত। কারেণজিৎ কৌর (Karenjeet Kaur) থেকে সানি লিওনি হয়ে ওঠার কাহিনী। তখন হয়তো মাকে ঘৃণা করতে শুরু করবে তারা।

প্রতি মুহূর্তে এই ভয় তাড়িয়ে বেড়ায় সানিকে। তিনি জানিয়েছেন, তাঁর সন্তানরা বড় হয়ে তাঁকে অপছন্দ করার মূল কারণ হবে তাঁর অতীত। সানি চান, তাঁকে নিয়ে প্রতিটি রটনা ও তাঁর অতীত সংক্রান্ত সমস্ত ঘটনার কথা তাঁর সন্তানদের জানাতে। তবে সেই সময় এখনও আসেনি। কিন্তু তিনি কিছু বলার আগেই যদি সন্তানরা তাঁর অতীত দেখে লজ্জিত বোধ করে, এই কথা ভেবে আতঙ্কিত সানি।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo