whatsapp channel

Neha Kakkar: সত্যিই কি রোহনপ্রীতের সঙ্গে ডিভোর্সের পথে নেহা কক্কর!

নেহা কক্কর (Neha Kakkar) ও রোহনপ্রীত সিং (Rohanpreet Singh)-এর বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে সরগরম বলিউড তথা নেটদুনিয়া। নেহার জন্মদিনে ইন্সটাগ্রামে তাঁর পোস্ট করা ছবিতে দেখা মেলেনি রোহনপ্রীতের। পরিবারের সদস্যদের নিয়ে আয়োজিত…

Avatar

Nilanjana Pande

নেহা কক্কর (Neha Kakkar) ও রোহনপ্রীত সিং (Rohanpreet Singh)-এর বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে সরগরম বলিউড তথা নেটদুনিয়া। নেহার জন্মদিনে ইন্সটাগ্রামে তাঁর পোস্ট করা ছবিতে দেখা মেলেনি রোহনপ্রীতের। পরিবারের সদস্যদের নিয়ে আয়োজিত টি-পার্টিতেও ছিলেন না তিনি। নেহার জন্মদিনের এক সপ্তাহ আগে রোহনপ্রীত ইন্সটাগ্রামে স্ত্রীর নতুন মিউজিক ভিডিওর ঝলক শেয়ার করেছেন। তবে নেহার জন্মদিনের আগে থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে সমস্যার কথা শোনা যাচ্ছিল। এমনকি নিজের নামের সাথে যুক্ত ‘মিসেস সিং’ সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দিয়েছেন নেহা। কিন্তু বোধহয় হাল ছাড়তে চাননি তিনি। কারণ কোনো মেয়েই নিজের সংসার ভাঙতে চান না। ফলে আচমকাই নেহার ইন্সটাগ্রাম প্রোফাইলে ভেসে উঠেছে রোহনপ্রীতের সাথে তাঁর উচ্ছ্বসিত মুহূর্তের কিছু ছবি যা দেখে অবাক নেটিজেনদের একাংশ।

ছবিগুলিতে দেখা যাচ্ছে, আলো দিয়ে সাজানো একটি রেস্টুরেন্টে বসে রয়েছেন নেহা ও রোহনপ্রীত। তাঁদের সামনে খাবারের প্লেট। একসাথে সেলফি তুলেছেন দুজনে। ডিপ নেকলাইনের কালো পোশাক রয়েছে নেহার পরনে যার মাধ্যমে ক্লিভেজ শো-অফ করেছেন তিনি। রোহনপ্রীত পরেছেন সাদা রঙের শার্ট ও মাথায় কালো পাগড়ি। ছবিতে রোহনপ্রীতকে দেখা যাচ্ছে নেহাকে চুম্বন করতে। নেহাও লজ্জায় চোখ বন্ধ করেছেন। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, স্বামীর সাথে দারুণ ছুটি কাটিয়ে শহরে ফিরেছেন নেহা। তাঁর এই পোস্টে নেহা ট‍্যাগ করেছেন রোহনপ্রীতকেও। ক্যাপশনে জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

রোহনপ্রীত ছবিগুলির নিচে লিখেছেন, সত্যিই দারুণ ট্রিপ ছিল। তিনিও জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। হয়তো ইদানিং নেহা ও রোহনপ্রীত বাড়িতে নিজেদের মধ্যে কথা বলেন না। তাই সোশ্যাল মিডিয়ায় তাঁদের একে অপরকে কমেন্ট করতে হচ্ছে। নেহার ভাই টনি কক্কর (Tony Kakkar) লিখেছেন, দুজনকে খুব সুন্দর লাগছে। নেটিজেনদের একাংশ এই জুটিকে ভালোবাসা জানিয়েছেন।

2021 সালের 24 শে অক্টোবর নেহার সাথে রোহনপ্রীতের বিয়ে হয়েছিল। অসমবয়সী এই জুটির বিয়ে নিয়ে যথেষ্ট কটাক্ষ ফলেও আপাতত টিকে যাওয়ার চেষ্টা করছেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Neha Kakkar (@nehakakkar)

whatsapp logo