whatsapp channel
Bengali SerialHoop Plus

মোহরকে ভালোবেসে জড়িয়ে ধরলেন শ্রেষ্ঠা, ভাইরাল সোনামণির জন্মদিনের টুকরো মুহূর্ত

শ্রীময়ী ধারাবাহিকের কেয়া নয়, বরং মোহর ধারাবাহিকের শ্রেষ্ঠা এবার আদরে জড়িয়ে ধরলেন খোদ মোহরকেই। গল্পের নায়িকার জন্মদিন বলে কথা, এই সময় খলনায়িকার পাঠ ভুলে ভালো মেয়ে হয়ে গেলেন শ্রেষ্ঠা ওরফে মধুরিমা বসাক । একেবারে ফুল, কেক, গিফ্ট নিয়ে হাজির মধুরিমা মোহরের বাড়িতে। প্রিয় বান্ধবীর জন্মদিন সেলিব্রেট করতে হবে তো।

বেশ কিছুদিন পিছনে গেলেই প্রায় সময় বেঙ্গল টপার হয়ে এসেছে ‘মোহর’ ধারাবাহিক। সোনামণি সাহা ও মধুরিমা বসাকের জুটি দর্শকরা যথেষ্ট সিরিয়াস ভাবেই নিচ্ছেন। গল্পের মোড় প্রতিটা পদে পদে চেঞ্জ হচ্ছে। কিন্তু, রিয়েল লাইফে সোনা ও মধুরিমা খুব ভালো বন্ধু। আর সেই জন্যেই জন্মদিনে গিফ্ট নিয়ে হাজির জাঁদরেল খলনায়িকা।

প্রসঙ্গত, রবি ওঝা প্রোডাকশনের ‘রাঙা মাথায় চিরুণি’ দিয়ে কেরিয়ার শুরু মধুরিমার। এরপর যত জায়গাতেই গিয়েছেন, নেগেটিভ রোল অফার করা হয়েছে। কারণ সকলেরই একটা অদ্ভুত যুক্তি ছিল, যাঁদের শার্প ফিচার, তাঁদের নাকি পজিটিভের তুলনায় নেগেটিভে বেশি মানায়।

বর্তমানে, গল্পের নায়িকা সোনামণি যতটা হিট ঠিক ততোটাই হিট গল্পের খলনায়িকা। সোনা এই মোহর ধারাবাহিকের আগে ‘দেবী চৌধুরানী’তে ছিলেন, ওই ধারাবাহিক শেষ হতে না হতেই মোহর। এদিকে মধুরিমাকেও দেখা গেল সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ডিকশনারি’ ছবিতে। ছোট পর্দা থেকে একেবারে বড় পর্দায় আবির নুসরাতের সঙ্গে স্ক্রিন শেয়ার।

whatsapp logo