whatsapp channel

Janhavi Kapoor: দুধ সাদা পোশাকের ফাঁকে ঠিকরে বেরোচ্ছে যৌবন, মেঘলা দিনে উত্তাপ বাড়ালেন জাহ্নবী

বলিউডে বর্তমান প্রজন্মের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)।নব্বইয়ের দশকের 'হার্টথ্রব' বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে তিনি। নিজের অভিনয়ের দক্ষতায় মন জয় করেছেন দর্শকদের। এখনো অব্দি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বলিউডে বর্তমান প্রজন্মের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)।নব্বইয়ের দশকের ‘হার্টথ্রব’ বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে তিনি। নিজের অভিনয়ের দক্ষতায় মন জয় করেছেন দর্শকদের। এখনো অব্দি হাতে গোনা কয়েকটি ছবিতে অভিনয় করলেও তার নামডাক এখন দেশজুড়ে। তার একটা কারণ অবশ্য মায়ের মতো সৌন্দর্য। একটা সময় শ্রীদেবীর রূপে পাগল হয়নি, এমন দর্শক ছিল না দেশে। মায়ের সেই খ্যাতি আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে মেয়ে জাহ্নবী। কারণ মায়ের মতোই সৌন্দর্য নিজের অঙ্গে অঙ্গে বহন করেন বি-টাউনের এই তন্বী।

Advertisements

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় বলি-পাড়ার এই সুন্দরী নায়িকা। প্রায়ই ভক্তদের ধরা দেন তিনি সেখানে। কখনো সাবেকি শাড়িতে ভারতীয় নারী হিসেবে, কখনো আবার স্টাইলিশ পোশাক, আবার কখনো ওয়েস্টার্ন বোল্ড লুকে, আবার কখনো বিকিনি বা মনোকিনিতেও অনুরাগীদের ঘাম ঝরিয়ে দেন তিনি। তবে এবার তাকে পাওয়া গেল এক অন্য অবতারে। অভিনেত্রীএ সাম্প্রতিক সময়ের কিছু ছবি যেমন উত্তাপ বাড়িয়ে দিল সামাজিক মাধ্যমে, তেমনই আবার তার সৌন্দর্যে মুগ্ধ হল নেটপাড়া। তার এই নতুন অবতার হইচই ফেলল সামাজিক মাধ্যমে। কি এমন করলেন শ্রীদেবী-কন্যা? দেখুন সবিস্তারে।

Advertisements

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে অনন্য এক সাজে দেখা গেল। দুধসাদা রংয়ের স্টাইলিশ লেহেঙ্গা। উর্ধাঙ্গের পোশাক টাইট হওয়ার কারণে পোশাকের ফাঁকে ঠিকরে বেরিয়েছে তার উত্তাল যৌবন। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার ফর্সা নাভিস্থল। গায়ে মানানসই মুক্তোর জুয়েলারি, মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। সব মিলিয়ে যেন এক পরীর সাজে দেখা গেছে অভিনেত্রীকে।

Advertisements

কখনো দুধসাদা দেওয়ালের সামনে দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি, কখনো আবার উডেন ব্যাকগ্রাউন্ডের সামনে দেখা গেল তাকে। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আইফোনে তোলা ক্যাজুয়াল ছবিগুলিকে আবার মনে করছি ও উপভোগ করছি’। আর তাকে এই রূপে দেখেই উত্তাল নেটপাড়া। তত রূপের দাবানলে পুড়েছেন তার ভক্তরা। কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন শ্রীদেবী কন্যাকে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা