Advertisements

দীর্ঘ ২০ বছরের সুপারহিট শো, সিআইডি শেষের পর ফের পর্দায় ফিরছেন অভিজিৎ-দয়া

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বাংলার মতো হিন্দিতেও সিরিয়ালের (Television Show) জনপ্রিয়তা কম নেই। আর হিন্দি ধারাবাহিকের কথা উঠলে যে শোটির কথা না বললেই নয়, সেটি হল সিআইডি (CID)। কেন্দ্রীয় এই গোয়েন্দা দফতরটি কেমন ভাবে কাজ করে সেই গল্প উঠে এসেছিল এই সিরিয়ালে। প্রদ্যুম্ন স্যার, অভিজিৎ, দয়ার মতো সিআইডি অফিসাররা তরুণ দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। দীর্ঘ দু দশকেরও বেশি সময় ধরে সম্প্রচারিত হয়েছিল। এবার নতুন গুঞ্জন শোনা যাচ্ছে, সিআইডির অভিজিৎ এবং দয়াকে নাকি আবারো একসঙ্গে দেখা যাবে পর্দায়।

ইনস্পেক্টর অভিজিতের চরিত্রে অভিনয় করেছিলেন আদিত্য শ্রীবাস্তব এবং দয়ার ভূমিকায় অভিনয় করেছিলেন দয়ানন্দ শেট্টি। সম্প্রতি সিআইডির দয়া জানিয়েছেন, অভিজিতের সঙ্গে জুটি বেঁধে আবারো পর্দায় ফিরছেন তিনি। তবে এবারে আর অভিজিৎ এবং দয়া চরিত্রে নয়। ভিন্ন চরিত্রে, ভিন্ন লুকে ধরা দেবেন তাঁরা।

দয়ানন্দ সংবাদ মাধ্যমকে বলেন, দীর্ঘ ২০ বছর ধরে সিআইডির অংশ থেকেছেন তাঁরা। একসঙ্গে অনেক অপরাধের সমাধান করেছেন। সকলেরই বন্ধন এখনো অটুট রয়েছে। এবার পুরনো সিআইডি টিম নতুন একটি শো নিয়ে আসছে। তবে এটি ভ্রমণ বিষয়ক। ভ্রমণ বিষয়ক গল্প এবং খাবার দাবার নিয়ে একেবারে ভিন্ন স্বাদের হতে চলেছে শোটি। তবে টেলিভিশন নয়, এটি সম্প্রচারিত হবে ইউটিউবে। সাতারা, মহারাষ্ট্রে শুটের পর শুটিং চলছে গোয়ায়।

শুধু তাই নয়, আদিত্য এবং দয়ানন্দকে একটি ছবিতেও একসঙ্গে দেখা যাবে। দর্শকরা যে তাঁদের আবারো একসঙ্গে দেখতে চান সেটা তাঁরাও জানেন খুব ভালো ভাবে। ১৯৯৮ থেকে ২০১৮ পর্যন্ত চলেছিল সিআইডি। মোট ১৫৪৭ পর্ব হয়েছিল এই শোয়ের। এখনো টিভিতে সিআইডির পুনঃ সম্প্রচারিত পর্বগুলি দেখতে পছন্দ করেন অনেকেই।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow