BollywoodHoop Plus

পুলের জলে শরীর ভিজিয়ে পাশাপাশি আয়ুষ্মান-তাহিরা, স্ত্রীর জন্মদিনে আদুরে শুভেচ্ছা অভিনেতার

বর্তমানে ঘন ঘন সম্পর্ক ভাঙা গড়ার সময়ে বিনোদন জগতে গুটিকয়েক জুটিই রয়েছেন যাঁরা এখনো প্রকৃত প্রেমের নিদর্শন হয়ে রয়েছেন। এঁদের মধ্যে যে জুটির নাম না করলেই নয়, তাঁরা হলেন আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) এবং তাহিরা কাশ্যপ (Tahira Kashyap)। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে। আয়ুষ্মান যখন অভিনেতা হয়ে ওঠেননি তখন থেকেই তাঁর জীবনে ছায়াসঙ্গী হয়ে রয়েছেন তাহিরা। ২১ জানুয়ারি জীবনসঙ্গীর জন্মদিনে আদুরে শুভেচ্ছা বার্তা পাঠালেন আয়ুষ্মান।

রবিবার, ২১ জানুয়ারি জন্মদিন আয়ুষ্মান ঘরণী তাহিরা কাশ্যপের। সোশ্যাল মিডিয়ায় কয়েকটি মিষ্টি ছবি শেয়ার করে স্ত্রীকে আদুরে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা। ছবিতে দেখা যাচ্ছে, নীল সুইমিং পুলের জলে শরীর ডুবিয়ে রোম্যান্সে মত্ত জুটি। তাহিরার পরনে হলুদ রঙের সুইমস্যুট। চুল বাঁধা খোঁপা করে। কানের পাশে একটি কাঠগোলাপ গুঁজেছেন তিনি। চোখে পরেছেন সানগ্লাস। ছবিগুলি শেয়ার করে আয়ুষ্মান লিখেছেন, ‘আজ তাঁর জন্মদিন’।

দীর্ঘদিন ধরে প্রেম করার পর ২০০৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন আয়ুষ্মান তাহিরা। তাঁদের সুখী দাম্পত্য জীবনের ছবি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় জায়গা করে নেয়। দুই সন্তানকে নিয়ে সুখী গৃহকোণ সাজিয়েছেন আয়ুষ্মান এবং তাহিরা। পেশাগত জীবনেও দুজনে একই রকম সফল। জীবনে কম উত্থান পতনের মুখে পড়েননি তাঁরা। কিন্তু পাশাপাশি থেকে উতরে গিয়েছেন সব বাধা।

প্রসঙ্গত, শেষবার ‘ড্রিম গার্ল ২’ ছবিতে দেখা গিয়েছিল আয়ুষ্মানকে। তাঁর বিপরীতে ছিলেন অনন্যা পাণ্ডে। বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। অন্য দিকে তাহিরাও পরিচালনা এবং গল্প বলায় যথেষ্ট দক্ষতা অর্জন করেছেন। বেশ কিছু বই লিখেছেন তিনি। নিজেদের দাম্পত্য জীবনের গোপন তম তথ্য তুলে ধরেছেন বইয়ের খাতায়। এছাড়াও ‘বিট্টু’ নামে একটি শর্ট ফিল্মও তৈরি করেছেন তাহিরা যেটি মনোনীত হয়েছিল অস্কারের জন্য। তবে আগামীতে আর কোনো নতুন প্রোজেক্টের কথা এখনো ঘোষণা করেননি আয়ুষ্মান।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই