Hoop NewsHoop Plus

লকডাউনে বাড়ি ফিরতে পারছি না, মা খুব অসুস্থ: বাংলার শ্রমিকের আবেদন রাখলেন সোনু সুদ

লকডাউনে দেশের বিভিন্ন প্রান্তে আটকে থাকা মানুষদের ভগবান রূপে ধরা দিয়েছেন সোনু সুদ। এবার এক বাংলার শ্রমিকের আবেদন রাখছেন তিনি। বাংলার ওই শ্রমিকের নাম সুভাষ মহাপাত্র। তিনি মুম্বইয়ের গোরেগাঁওয়ে আটকে পড়েছেন। ওই শ্রমিক টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন। ওই ভিডিয়োর মাধ্যমেই তিনি সোনু সুদকে তাঁর সমস্যার কথা জানান।

ভিডিয়োতে তিনি বলছেন, ”আমি একজন গায়ক, পাশাপাশি গাড়িও চালাই। তবে লকডাউনে আমার দুটো কাজই চলে গিয়েছে। ৪ মাস ধরে আমি বেকার হয়ে পড়েছি। পশ্চিমবঙ্গে আমার গ্রামের বাড়িতে ফিরতে চাই। গ্রামে আমার মা ভীষণই অসুস্থ। উনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। যদি আমাকে সাহায্য করেন তো খুবই উপহার হয়। আমি এর আগেও টুইট করেছিলাম কিন্তু উত্তর পাইনি। আপনি অনেককেই সাহায্য করছেন, তাই আমাকেও যদি সাহায্য করেন, খুব উপকার হয়।”

এই টুইটের উত্তরে তিনি লেখেন, “মাকে জানিয়ে দিন যে আপনি বাড়ি ফিরছেন। ঈশ্বর ওনাকে লম্বা আয়ু দিন। দেরি হওয়ার জন্য ক্ষমা করবেন।” প্রসঙ্গত, এর আগেও বহুবার তিনি বিভিন্ন মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এমনকি শুধু বাড়ি পৌঁছে দেওয়াই নয়, প্রত্যেকের খাবারের ব্যবস্থা ও তিনি করে দিয়েছিলেন। রইল ভিডিও।

Related Articles