Hoop VideoHoop Viral

Dance Video: নিরাহুয়া-আম্রপালির ঘনিষ্ঠ নাচ দেখে ঘুম উড়ল ভক্তদের, দেখে নিন সেই ভিডিও

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারএর মধ্যে দীনেশ লাল যাদব অন্যতম।  তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব যেন এক উজ্জ্বল নক্ষত্র।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

নিরাহুয়া আম্রপালি জুটি

নিরাহুয়া সঙ্গে যদি কোন অভিনেত্রীকে ভীষণ সুন্দরভাবে মানায়, তিনি হলেন আম্রপালি দুবে। তাদের দুজনের কেমিস্ট্রি কিন্তু অসাধারণ। তাদের দুজনকে দেখে মনে হয় তারা যেন সত্যি সত্যিই স্বামী-স্ত্রী। তবে কি নিরাহুয়ার জন্যই ৩৬ বছর পর্যন্ত অবিবাহিত রয়ে গেছেন আম্রপালি? এ প্রশ্ন সবারই মনের মধ্যে রয়ে গেছে? তবে আম্রপালি দুবে কিন্তু বলেছিলেন নিরাহুয়ার মতন জীবনসঙ্গী পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার।

আম্রপালি নিরাহুয়ার জুটির অসাধারণ একটি গানের ভিডিও

সম্প্রতি আম্রপালী দুবে যিনি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী, তার সাথে ‘জাদ কে জোগাদ কাকে যা’ গানের তালেই নিরাহুয়ার নাচ ভাইরাল হয়েছে। অন্য অনেকগুলি রোমান্টিক সিনেমার মতো এই গানেতেও কিন্তু তাদেরকে যথেষ্ট ঘনিষ্ঠ হতে দেখা গেছে। ইতিমধ্যেই নাচ পৌঁছে গিয়েছে ৬ কোটির উপর মানুষের কাছে। ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড ভোজপুরি’ চ্যানেলের মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়েছে। দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles