বয়সের বিস্তর ফারাক, নতুন নায়িকা দিব্যানীকে নিয়ে কি বললেন অভিষেক!

জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘ফুলকি’। ‘মিঠাই’-এর মনোহরা বর্তমানে রায়চৌধুরী বাড়িতে পরিণত। কাহিনীর নায়িকা ফুলকি নামে একটি সাধারণ পরিবারের মেয়ে। তার স্বপ্ন সফল বক্সার হওয়া। কিন্তু ফুলকির মা অসুস্থ।…

Nilanjana Pande

জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘ফুলকি’। ‘মিঠাই’-এর মনোহরা বর্তমানে রায়চৌধুরী বাড়িতে পরিণত। কাহিনীর নায়িকা ফুলকি নামে একটি সাধারণ পরিবারের মেয়ে। তার স্বপ্ন সফল বক্সার হওয়া। কিন্তু ফুলকির মা অসুস্থ। ফলে সে নিজের স্বপ্নের পূরণ করার পরিবর্তে মাকে ভালো রাখতে চায়। ঘটনাচক্রে তার সাথে দেখা হয়ে যায় রোহিত রায়চৌধুরীর। প্রাক্তন বক্সার রোহিত তার কেরিয়ারের কথা ভেবে ভোগে মানসিক অবসাদে। রোহিতের চরিত্রে অভিনয় করছেন অভিষেক বসু (Abhishek Basu)। ফুলকির চরিত্রে রয়েছেন দিব্যানী মন্ডল (Divyani Mondal)।

অভিষেক এর আগে অনেকগুলি ধারাবাহিকে অভিনয় করে হয়ে উঠেছেন পোড়খাওয়া। কিন্তু দিব্যানী নবাগতা। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের স্নাতক স্তরে ইংরাজি অনার্সের প্রথম বর্ষের ছাত্রী তিনি। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে দিব্যানী জানিয়েছেন, তাঁর মা-বাবার স্বপ্ন ছিল, মেয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করবেন। কিন্তু দিব্যানীর স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার। ফলে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পর কয়েকটি মিউজিক ভিডিওয় অভিনয় করেছিলেন দিব্যানী। তা দেখে জি বাংলার চ্যানেল কর্তৃপক্ষের তরফে আসে ডাক। এরপর প্রস্তাব আসে ‘ফুলকি’-র । তবে দিব্যানী ধারাবাহিকের সেটে প্রায় সর্বকনিষ্ঠ সদস্য বলা চলে। ফলে অনস্ক্রিন বন্ধুদের সাথে তৈরি হয়েছে তাঁর নিখাদ বন্ধুত্ব।

রোহিত ওরফে অভিষেক দিব্যানীর তুলনায় বয়সে অনেকটাই বড়। তিনি জানালেন, যথেষ্ট ভালো মেয়ে পর্দার ফুলকি। তবে নতুন কাজ শিখছে। সমস্যাটি বুঝতে পারেন অভিষেক। কারণ তিনিও একসময় নতুন ছিলেন। তবে দিব্যানীকে যতটা পারেন শিখিয়ে বা বুঝিয়ে দিতে চেষ্টা করেন অভিষেক। তিনি আশাবাদী, এই নতুন জুটি দর্শকদের পছন্দ হবে।

রোহিত চরিত্রটির প্রসঙ্গে বলতে গিয়ে অভিষেক জানালেন, রোহিত সহজে যেমন রেগে যায়, তেমনই দ্রুত শান্ত হয়ে যায়। রোহিতের একটি অতীত আছে। এই কারণে সে মনমরা। কিন্তু সেই অতীতের উপর থেকে পর্দা উঠবে ফুলকির মাধ্যমেই। কিভাবে? তা জানতে চোখ রাখতে হবে এই ধারাবাহিকের আগামী পর্বগুলিতে।

 

View this post on Instagram

 

A post shared by ফুলকি❤ (@fulki_fandom_)