Hoop PlusTollywood

Nusrat Jahan: মুম্বই থেকে ডাক পেলেন নুসরত জাহান!

তিনি বর্তমান বছর থেকে মহানায়িকা, তৃণমূল সাংসদ, অভিনেত্রী, চর্চিত ও বিতর্কিত ব্যাক্তিত্ব, পেজ থ্রি র অন্যতম ফ্যাশনেবল অভিনেত্রী। এবার সেই তিনিই নাকি পা রাখতে চলেছেন হিন্দি টেলিভিশনের আরেক ব্যতিক্রমী ও জনপ্রিয় শো ‘বিগ বস’ – এ!!!

বোঝাই যাচ্ছে সেই বিতর্কিত অভিনেত্রী হলেন নুসরত জাহান। যার ঝড়ে মাতোয়ারা ছিল আট থেকে আশি। বিয়ে, ডিভোর্স, অস্বীকার, পরকীয়া, সন্তান, ফের বিয়ে সব নিয়ে চরম জলঘোলা হয় গত বছর। পরবর্তীতে, গতবছর ২৬ অগস্ট নুসরত ও যশের ঘরে আসে পুত্র সন্তান।

সেই সন্তান নিয়েই যত তর্ক বিতর্ক সন্দেহ আলোচনা হয় লোকের মুখে মুখে। সমাজের একটা বড় অংশ নুসরতের কেচ্ছা নিয়ে ছি ছি করতে থেকে, পরবর্তীতে তারাই অবশ্য নুসরতের ছবি দেখার জন্য হা পিত্যেশ করে নেট মাধ্যমে অপেক্ষা করেন, সেইজন্যেই হয়তো নুসরতের ফলোয়ার সংখ্যা লাফিয়ে লাফিয়ে বেড়েছে।

মোদ্দা কথা হল, নুসরত আসতে চলেছেন সলমন খান সঞ্চালিত বিগ বস শোতে। এবারে তিনিও হবেন হয়তো প্রতিযোগী। যদিও এই খবরটি পাকা খবর নয়, তবে সূত্র বলছে তিনি আসতে চলেছেন বিগ বসের ঘরে।এটা বিগ বসের ১৬ তম সিজন (Bigg Boss season 16)। খুব সম্ভবত ১৬ অক্টোবর থেকে শুরু হতে পারে এই শো। থাকতে পারেন নুসরত। অবশ্য, অভিনেত্রী এই প্রসঙ্গে সংবাদমাধ্যমে জানিয়েছেন যে এই বিষয়ে এখনই কিছু বলতে চান না, যা বলার চ্যানেল কর্তৃপক্ষ জানাবেন।