BollywoodHoop Plus

Katrina Kaif: দেখতে দেখতে বিয়ের একমাস, স্বামী ভিকিকে জড়িয়ে ধরে অন্তরঙ্গ ছবি শেয়ার ক্যাটরিনার

গত মাসেও বলিউড সরগরম ছিল ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)-এর বিয়ে নিয়ে। দেখতে দেখতে কেটে গেল একটা মাস। সম্প্রতি বিয়ের এক মাস পূর্তি উপলক্ষ্যে ভিকির সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা।

ইন্সটাগ্রামে ভিকির সঙ্গে ছবি শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন, সুখের একটি মাস। এরপরেই তিনি জুড়ে দিয়েছেন একটি হার্ট ইমোজি। ভিকির পরনে রয়েছে নীল রঙের সোয়েটশার্ট ও ক্যাটরিনা পরেছেন গাঢ় সবুজ রঙের ট‍্যাঙ্ক টপ। বাণী কাপুর (Vani Kapoor)-এর পছন্দ হয়েছে ক্যাটরিনা ও ভিকির এই ছবিটি। নেহা ধুপিয়া (Neha Dhupia) ক্যাটরিনা ও ভিকিকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন। রণবীর সিং (Ranveer Singh) ছবির নিচে অনেকগুলি হার্ট ইমোজি জুড়ে দিয়েছেন। জোয়া আখতার (Zoya Akhter) কমেন্ট বক্সে একটি স্মাইলি দিয়েছেন। করিনা কাপুর খান (Kareena Kapoor khan) ভিকি ও ক্যাটরিনাকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন, দিয়া মির্জা (Diya Mirza), হর্ষদীপ কৌর (Harshadeep Kaur), মিনি মাথুর (Mini Mathur), বৈভবী মার্চেন্ট (Baibhabi Mercheant)-রা। ক্যাটরিনার পোস্টের উত্তরে ভিকিও তাঁর প্রতি হার্ট ইমোজি দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

গত বছর 7 ই ডিসেম্বর থেকে রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট অফ বারওয়ারায় শুরু হয়েছিল ক্যাটরিনা ও ভিকির বিয়ের অনুষ্ঠান। হিন্দু রীতি মেনে হয়েছিল বিয়ের অনুষ্ঠান। যোগ দিয়েছিলেন ক্যাটরিনা ও ভিকির পরিবার। মিডিয়ার প্রবেশ বা মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ ছিল এই বিয়ের অনুষ্ঠানে। শোনা যাচ্ছে, অ্যামাজন প্রাইমের কাছে সত্তর কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনা তাঁদের বিয়ের ছবি ও ভিডিওর সত্ত্ব বিক্রি করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

অপরদিকে খুব শীঘ্রই শুরু হতে চলেছে মেঘনা গুলজার (Meghna Gulzar) পরিচালিত ফিল্ম ‘সাম বাহাদুর’-এর শুটিং।ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ভিকি কৌশল। তাঁর বিপরীতে অভিনয় করছেন সানিয়া মালহোত্র (Sanya Malhotra) ও ইন্দিরা গান্ধী (Indira Gandhi)-র চরিত্রে অভিনয় করছেন ফতিমা সানা শেখ (Fatima Sana Sheikh)। একাত্তরের মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে ‘সাম বাহাদুর’। এদিকে ক্যাটরিনার আপকামিং ফিল্ম ‘টাইগার 3’- -র শেষ পর্বের শুটিং এখনও বাকি রয়েছে।

whatsapp logo