Hoop PlusTollywood

Monami Ghosh: রংবেরঙের অন্তর্বাসে মৎস্যকন্যাদের সঙ্গে হোলি খেললেন মনামী ঘোষ

প্রকৃতির মাঝে রংয়ের খেলা নিয়ে বাংলায় হাজির হয়েছে বসন্ত। আর বসন্ত মানে শুধুমাত্র প্রকৃতির গায়ে রং নয়, বসন্তে রংয়ের খেলায় মেতে ওঠে গোটা দেশ। রংবেরঙের আবিরের দোলায় রঙিন হয়ে উঠতে চান প্রতিটি মানুষ। দোল ও হোলি উৎসবে মেতে ওঠেন দেশের আট থেকে আশি সকলেই। আর এই দোল উৎসবের মাঝেই নিজেকে অন্যভাবে রঙিন করে তুললেন বঙ্গসুন্দরী মনামী ঘোষ (Monami Ghosh)।

টলিউড থেকে বলিউডের সেটে বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। অভিনয় দক্ষতার জন্য  কলকাতা থেকে মুম্বই, অভিনেত্রী বারবার প্রশংসা পেয়েছেন। তবে শুধু অভিনয় নয়, নাচের পারদর্শিতার জন্যেও তাকে নিয়ে চর্চা হয়ে থাকে। তবে এই দুই গুন ছাড়াও আরও একটা গুণের জন্য সব সময় শিরোনামে থাকেন তিনি। তা হল তাঁর ফ্যাশন স্টাইলিং। নিজের অসাধারণ ফ্যাশন সেন্সের জন্য তাঁকে নিয়ে চর্চার বাতাবরণ প্রায়ই তৈরি হয় সমালোচক মহলে। কারণ প্রায়ই নানা অবতারে ধরা দিয়ে অনুরাগীদের মন জয় করেন এই অভিনেত্রী।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় মনামী। আর এবার রংয়ের উৎসবের আগেই নিজেকে অন্যভাবে মেলে ধরলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তিনি ধরা দিলেন নীল জলরাশির সামনে। এই ছবিতে তাকে দেখা গেছে রংবেরঙের ব্রালেট এবং ম্যাচিং লং স্কার্টে। খুব সম্ভবত থাইল্যান্ডের নির্জন এক সৈকতে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। ভেজা শরীর থেকে চুঁইয়ে পড়ছে জল, চুলে তৈরী এক অদ্ভুত ঝর্ণা। আর খোলামেলা পোশাকের ফাঁকে উন্মুক্ত শরীরের ভাঁজ। সব মিলিয়ে কখনো পাথরের উপর দাঁড়িয়ে নিজেকে দেখছেন তিনি, কখনো আবার তাকিয়ে রয়েছেন সমুদ্রের প্রাণে- নানা পোজে নিজেকে লাস্যময়ী করে তুলেছেন অভিনেত্রী।

তার এই পোস্টে ছবির পাশাপাশি নজর কেড়েছে ক্যাপশনও। ক্যাপশনটি অভিনেত্রী ইংরেজিতে লিখেছেন, যার বাংলা মর্মার্থ হল, ‘মৎস্যকন্যারাও কি এভাবেই হোলি খেলে?’। ক্যাপশন দেখে এটা স্পষ্ট যে অভিনেত্রী নিজেকে নীল সমুদ্রের বুকে মৎস্যকন্যা রূপেই মেলে ধরতে চেয়েছেন। আর তার এই রূপ ও চিরহরিৎ যৌবনের আগুনে পুড়েছেন তার অনুরাগীরা। ছবির কমেন্ট বক্স ভরে উঠেছে আগুন, ভালোবাসা ও মুগ্ধতার ইমোজিতে। অনেকেই আবার তার রূপের প্রশংসা করেছেন নিরন্তর।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা