whatsapp channel

Apu Biswas: এবার রাজনীতিতে অপু বিশ্বাস! উত্তর দিলেন অভিনেত্রী নিজেই

বর্তমানে বাংলাদেশে খবরের শিরোনামে রয়েছেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস (Apu Biswas)। তাঁর কাছে বরাবরের বিতর্কিত নায়িকা পরীমণি (Porimoni)-ও এই মুহূর্তে ফিকে হয়ে গিয়েছেন। একসময় শাকিব খান (Shakib Khan)-কে গোপনে বিয়ে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে বাংলাদেশে খবরের শিরোনামে রয়েছেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস (Apu Biswas)। তাঁর কাছে বরাবরের বিতর্কিত নায়িকা পরীমণি (Porimoni)-ও এই মুহূর্তে ফিকে হয়ে গিয়েছেন। একসময় শাকিব খান (Shakib Khan)-কে গোপনে বিয়ে করে মা হওয়ার পর অপু চলে গিয়েছিলেন অন্তরালে। তাঁর ওজন বেড়ে গিয়েছিল। ফলে অভিনয় জগৎ থেকে বিরতি নিয়েছিলেন তিনি। কিন্তু বাড়তি ওজন ঝরিয়ে আবারও ফিরে এসেছেন অপু। অভিনেত্রী তো বটেই, বর্তমানে তিনি প্রযোজক হিসাবেও আত্মপ্রকাশ করেছেন। অপুর প্রযোজনায় তৈরি হয়েছে বাংলা মুভি ‘লাল শাড়ি’। এর মধ্যেই অপুকে দেখা গিয়েছে বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রচারে অংশগ্রহণ করতে।

Advertisements

এর আগে অপুর রাজনীতিতে যোগদান নিয়ে বিভিন্ন সময় গুজব রটলেও পরবর্তীকালে তা থিতিয়ে গিয়েছে। কিন্তু এবার সকলকে একপ্রকার চমকেই দিয়েছেন অপু। আওয়ামী লীগের জন্য তাঁর প্রচারে অংশগ্রহণ দেখে অনেকের অনুমান, অপু এবার রাজনীতিতে যোগ দিতে চলেছেন। গত নির্বাচনের সময় অপু মনোনয়নপত্র সংগ্রহ করলেও শেষ অবধি তাঁকে প্রার্থী হিসাবে দেখা যায়নি। তবে চলতি বছর আওয়ামী লীগের প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন অপু। বাংলাদেশের বিভিন্ন সংবাদ মাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল অপুর সাথে রাজনৈতিক যোগের খবর। তা শুনে কার্যতঃ অবাক তাঁর অনুরাগীদের একাংশ।

Advertisements

শাকিবের সাথে গোপনে বিয়ে করলেও তাঁদের একমাত্র পুত্রসন্তান অ্যাব্রাম খান জয় (Abram Khan Joy)-এর জন্মের পর আত্মসম্মান বিসর্জন দিতে রাজি না হওয়া অপু একটি চ্যানেলের সাক্ষাৎকারে জয়কে কোলে নিয়ে উপস্থিত হয়েছিলেন। মিডিয়া জেনেছিল শাকিবের সাথে অপুর বিয়ে ও অ্যাব্রামের জন্মের সংবাদ। পরবর্তীকালে শাকিবের সাথে অপুর বিবাহ বিচ্ছেদ হলেও তিনি নিজের শক্তিতে ঘুরে দাঁড়িয়েছেন। ফিল্ম ইন্ডাস্ট্রির প্রয়োজনে অপু সমর্থন করেছেন শাকিবকে। নিজের ঘর ভাঙার জন্য তিনি শবনম খান বুবলি (Shabnam Khan Bubly)-কে ঘৃণা করেন বলেও স্পষ্ট করেছেন অপু। ফলে তাঁর অনুরাগীদের একাংশ মনে করছেন, নির্বাচনী প্রচারে নারীদের অনুপ্রেরণা হতে পারেন অপু।

Advertisements

অপু নিজেও জানিয়েছেন, তাঁর স্থান নারীদের কাছে শুধুমাত্র একজন নারী ও ব্যক্তিত্ব হিসাবে নয়, অবশ্যই একজন মা হিসাবেও। আওয়ামী লীগ তাঁকে প্রার্থী হওয়ার সুযোগ দিলে অপু দাঁড়াতে চান নির্বাচনে। ব্যক্তিগত ভাবেও তিনি চান, বাংলাদেশে জাতীয় নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসুক আওয়ামী লীগ।

Advertisements

whatsapp logo
Advertisements