Hoop PlusTollywood

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

বড়দিন আসতে আর বেশি দেরী নেই। খুব শীঘ্রই আসতে চলেছে। আর ক্রিসমাস মানেই কেকের বাহার আর কেক তৈরীর মস্ত বড়ো উপাদান হল চিনি। চিনি ছাড়া কিন্তু কেক তৈরী হয়না। আর চিনি বাঙালির মুখ মিষ্টির অন্যতম উপাদান। যেমন রান্নায় নুন লাগে তেমনই দরকার চিনি। আর এই চিনি আমার আর আপনার ঘরে খুব শীঘ্রই আসতে চলেছে। অবশ্য প্রেক্ষাগৃহে নয় ওটিটি প্ল্যাটফর্মে চিনি আসতে চলেছে বড় দিনের দিন। কি বুঝতে পারলেন না? মিষ্টি মায়ের চিনি মেয়ের গল্প শোনাতে আসছেন মৈনাক ভৌমিক।

বিধবা স্বাধীনচেতা মা ও তাঁর একমাত্র মেয়ে চিনির গল্প নিয়ে বুনেছে পরিচালক মশাই। এস.ভি.এফ এর প্রযোজনায় তৈরি হয়ে এই চিনি ছবিটি মুক্তি পাচ্ছে বড়দিন অর্থাৎ ২৫ ডিসেম্বর, ২০২০। ছবিতে বিধবা মা সরোজিনি বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে সকলের প্রিয় অপরাজিতা আঢ্য ওরফে অপা দি আর তাঁর মেয়ে চিনি ওরফে অদিতি বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে মধুমিতা সরকারকে ওরফে পাখিকে। এই ‘চিনি’ সিনেমা নিয়ে মধুমিতার দ্বিতীয় সিনেমা। ইতিমধ্যে চিনির ট্রেলার মুক্তি পেয়ে গিয়েছে। প্রথমেই দেখানো হয়েছে, সরোজিনির পছন্দের হিরো টাইগার শ্রফ। ইনি আবার পাবে যেতে ভালোবাসেন। মেয়েকে ছাড়া দিব্যি থাকতে ভালোবাসেন আর অন্যদিকে সারাদিন মাকে নিয়ে চিন্তা করতে থাকে মেয়ে চিনি ওরফে মধুমিতা। একদিকে মা সরোজিনি পুরোনো ধ্যান চিন্তা বিসর্জন দিয়ে নতুন চিন্তাভাবনায় আধুনিক হচ্ছেন তো অন্যদিকে মেয়ে চিনি মায়ের কি হবে সেই নিয়ে দিন রাত এক হয়ে যাচ্ছে।

আর পাঁচটা সংসারের মা-মেয়ের মধ্যে যে খুনসুটি থাকে আর সেই নিয়ে এই গল্প বলবে মৈনাক। এখানে পরিচালক দেখাবেন, নবীন প্রজন্মের সঙ্গে পুরাতন প্রজন্মের মতপার্থক্য। এছাড়া থাকবে দুষ্টু-মিষ্টি অভিমান-ঝগড়া, ভালবাসা, দায়িত্ববোধ,খুনসুটি সবরকম উপাদান নিয়ে গল্প তৈরী হয়েছে। এই ছবিটি সম্পর্কে বলতে অভিনেত্রী অপরাজিতা আঢ্য একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন, এই ছবিটা একটা মা ও মেয়ের ভালোবাসার গল্প। পরিশেষে চিনি উপলব্ধি করে মা আসলে মা-ই হয়। মায়ের জায়গা এই বিশ্বে কেউ নিতে পারেনা তবে সেটা কীভাবে মা মেয়ের মিল হয় তাই জানতে হলে গল্পটি অবশ্যই দেখতে হবে। অবশ্য এই করোনা পরিস্থিতিতে প্রেক্ষাগৃহে নয় তাই বড়দিনের দিন ‘হইচই’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে মা-মেয়ের দুষ্টু মিষ্টি গল্প ‘চিনি’।

নিজের দ্বিতীয় ছবি নিয়ে বেশ উত্তেজিত অভিনেত্রী৷ তাই দিন রাত চিনির প্রমোশন নিয়ে ব্যস্ত অভিনেত্রী। চিনি অভিনেত্রীর দ্বিতীয় সিনেমা হলেও মধুমিতার ফ্যানবেস কিছু কম নেই। তাই এবার অভিনেত্রীর ফ্যানপেজ থেকে সোশ্যাল মিডিয়াতে নতুন ছবি শেয়ার করা হয়েছে। চিনির সাজে এই নতুন পোস্ট শেয়ার হয়েছে। সাদা কালো ব্রাউন চেকড ক্রপ টপ আর শর্টস আর খোলা চুলে ক্লিভেজ উন্মুক্ত। আর অন্যটিতে লাল প্রিন্টেড ক্রপ টপ আর শর্টস তাতে অভিনেত্রীর ট্যাটু উন্মুক্ত। নিমেষে চিনির এই হট ফটোশুট ভাইরাল।

Related Articles