BollywoodHoop Plus

বাবার কোলে বসে থাকা ছোট্ট মেয়েটি আজ বলিউডের জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) বলিউডে ডেবিউ করেছিলেন সলমান খান (Salman Khan)-এর বিপরীতে হিন্দি ফিল্ম ‘দাবাং’-এর মাধ্যমে। অনেকেই মনে করেন, ওই ফিল্মে সোনাক্ষীর আগে অভিনয় করার কথা ছিল গোবিন্দা (Govinda)-র মেয়ে নর্মদা (Narmaada)-র। কিন্তু তাঁকে রিপ্লেস করে শেষ অবধি নেওয়া হয়েছিল সোনাক্ষীকে। এরপর ‘দাবাং টু’ ও ‘দাবাং থ্রি’-তেও দেখা গিয়েছিল তাঁকে। অভিনয় করেছিলেন ‘লুটেরা’-তেও। একটু লক্ষ্য করলে দেখা যাবে, নির্দিষ্ট একটি গতের বাইরে গিয়ে বহুদিন অবধি সফল হতে পারেননি সোনাক্ষী। তবে হার মানেননি তিনি। সোনাক্ষীকেও পড়তে হয়েছিল নেপোটিজম বিতর্কের মুখে। কারণ তিনি শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)-র কন্যা। কিন্তু সোনাক্ষী বলেছিলেন, অসফল হলেও নিজেকে বঞ্চিত বলে কখনও কাঁদেননি তিনি। যদিও এই ধরনের কথা বলার জন্য তাঁকে নিয়ে যথেষ্ট সমালোচনা হয়েছিল। 2 রা জুন ছত্রিশটি বসন্ত পার করলেন সোনাক্ষী।

এদিন তাঁর পিতা ও অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সোশ্যাল মিডিয়ায় সোনাক্ষীর শৈশব থেকে বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে লিখেছেন, সত্যিই সুন্দর সময় কেটেছে তাঁদের। মেয়ের জন্মদিনে সোনাক্ষীকে শুভেচ্ছা জানিয়ে শত্রুঘ্ন লিখেছেন, সোনাক্ষী যা কিছু অর্জন করেছেন, তার জন্য তাঁরা গর্বিত। আরও একটা সুন্দর বছর কাটার শুভকামনা জানিয়ে ‘দহাড়’-এ অভিনেত্রীর সাফল্যের প্রশংসা করেছেন তিনি। শত্রুঘ্নর মতে, ‘দহাড়’ সোনাক্ষীর কেরিয়ারে নতুন মাইলস্টোন । তবে বাবার কাছে মেয়ে সবসময়ই স্পেশ্যাল। ফলে সোনাক্ষীকে অনেক ভালোবাসা জানিয়ে ঈশ্বরের কাছে তাঁর জন্য আশীর্বাদ প্রার্থনা করেছেন শত্রুঘ্ন।

শত্রুঘ্নর শেয়ার করা ছবিতে ছোট্ট সোনাক্ষীকে কখনও দেখা যাচ্ছে তাঁর বাবার কোলে। কখনও মা পুনম সিনহা (Poonam Sinha) ও তাঁর দুই দাদা লব (Luv Sinha), কুশ (Kush Sinha)-র সাথে সময় কাটাতে দেখা যাচ্ছে। অবশ্যই নিজের জন্মদিনে কাজ থেকে ছুটি নিয়েছেন সোনাক্ষী।

তিনি জানিয়েছেন, গত পাঁচ-ছয় বছর ধরে ঘনিষ্ঠ বন্ধুদের সাথে জন্মদিনে বেড়াতে যান সোনাক্ষী। তবে চলতি বছর শুটিংয়ের চাপ রয়েছে। ফলে আলিবাগ বা লোনাভলার মতো মুম্বইয়ের কাছাকাছি কোনো স্থানে ঘুরতে যাওয়ার প্ল্যান রয়েছে সোনাক্ষীর।

whatsapp logo