whatsapp channel

Saheber Chithi: ঋষি-পিহুর রোম্যান্সে বড়সড় পরিবর্তন, ‘মন ফাগুন’-এর জায়গা নেবে ‘সাহেবের চিঠি’!

'সাহেবের চিঠি' বলে কথা কিছু তো রদবদল হবেই। প্রতীক সেন ও দেবচন্দ্রিমা সিংহ রায় এই প্রথম জুটি বেঁধে আসছেন। মোহর থেকে বেরিয়ে আসার পর আবারো নতুন ধারাবাহিকে সুযোগ পেয়েছেন শঙ্খ…

Avatar

Advertisements
Advertisements

‘সাহেবের চিঠি’ বলে কথা কিছু তো রদবদল হবেই। প্রতীক সেন ও দেবচন্দ্রিমা সিংহ রায় এই প্রথম জুটি বেঁধে আসছেন। মোহর থেকে বেরিয়ে আসার পর আবারো নতুন ধারাবাহিকে সুযোগ পেয়েছেন শঙ্খ স্যার ওরফে প্রতীক সেন। শুধু ধারাবাহিক নয়, একটি রান্নার শোতেও দেখা যাবে তাকে আগামী কিছুদিনের মধ্যে।

Advertisements

সূত্র বলছে, মন ফাগুনের স্লটে দেখানো হবে প্রতীক-দেবচন্দ্রিমার গল্প ‘সাহেবের চিঠি’। এই প্রথম দুজন জুটি বাঁধছেন ছোট পর্দায়। ঋষি-পিহুর রোম্যান্স কি তবে শেষ হয়ে যাবে? কি বলছে সূত্র? শোনা যাচ্ছে, বন্ধ হবে না মন ফাগুন। তবে স্লট পরিবর্তন হবে, অর্থাৎ সময় পরিবর্তন হবে সম্প্রচারের। কারণ, ৬ জুন থেকে রাত সাড়ে আটটার স্লটে দেখা যাবে ‘সাহেবের চিঠি’।

Advertisements

ইতিমধ্যে,ধারাবাহিকের নতুন প্রোমো সামনে এসেছে। কিছু সংখ্যক দর্শক পছন্দ করছে এই নতুন জুটিকে, আবার কেউ কেউ সোনামনি সাহার সঙ্গে প্রতীককে চাইছেন আরো একবার। তবে, নতুন জুটিতে এবার দেখার পালা সাহেবের চিঠি গল্পে কতটা দর্শকদের মন জয় করতে পারেন।

Advertisements

কী আছে এই নতুন গল্পে? দেবচন্দ্রিমা ‘চিঠি’ বিলি করেন। কোনো রকম ফোন, ইমেলের গল্প নয়। চিঠিতে হবে প্রেমের সূত্রপাত। প্রতীক এখানে একজন খোঁড়া তারকা। গল্পে তার নাম সাহেব মুখার্জি। একটা সময় বড় তারকা ছিলেন। গান, অভিনয় সব করতেন। কিন্তু, লাইমলাইট থেকে দূরে এসে একাকী থাকেন। শেষে চিঠি দিয়ে জমে উঠবে নতুন গল্পের সূচনা। বাকিটা জানতে চাইলে চোখ রাখতে হবে সাহেবের চিঠিতে।

Advertisements
whatsapp logo
Advertisements