Srabanti Chatterjee: নীল পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, নতুন রূপে শ্রাবন্তীকে দেখে ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

Shreya Chatterjee

Shreya Chatterjee

বাংলা সিনেমার অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ প্রথম দিকেই আছেন, তার থেকে বয়সের ছোট ছোট নায়িকাদের তিনি একেবারে এক গোল দেবেন, তার সৌন্দর্যে নিরিখে চুল, ত্বক যেকোনো ভাবেই তিনি যেন একেবারে অসাধারণ। তবে শুধুমাত্র সাজগোজ বা ফটোশুট করেই যে instagram এ ভিডিও দেন এমনটা কিন্তু নয়, তার অসাধারণ ত্বক আর চুলের রহস্য হলেও তার ফিটনেস সিক্রেট টিপস?

মাখো মাখো ত্বকে নেটিজেনদের মধ্যে উষ্ণতা ছড়াতে একেবারে ওস্তাদ, শ্রাবন্তী। কিন্তু বয়স হলেও তার বয়স বোঝা যায় না, কিভাবে এই বয়সকে তিনি আটকে রেখেছেন? এ প্রশ্ন তার ফ্যান ফলোয়ারসের মনে কিন্তু বেশ ঘুরপাক খায়। সম্প্রতি গোলাপি রঙের শিফন শাড়ি এবং সবুজ রং এর হাত থ্রি কোয়াটার ব্লাউজের তিনি সবগুলো নজর করেছেন শাড়িতে দেখতে যেমন সুন্দর, তার সঙ্গে মানানসই তার ব্লাউজ যেকোনো হালকা শাড়ির সঙ্গে যদি একটা গাড়ো রঙের ব্লাউজ পরা যায়, তাহলে কিন্তু শাড়িটা অন্যরকম ভাবে সুন্দর হয়ে ওঠে। তবে এবারে আর শাড়ি নয় একেবারে অন্য পোশাকে দেখা গেল শ্রাবন্তীকে।

সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়া শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একটা সমুদ্র নীল রঙের জামা পরেছেন তিনি। যে কোন রং এই অবশ্য ভীষণ সুন্দর লাগে, কিন্তু নীল রঙে তাকে যেন আরো সুন্দর লাগছে। তার সঙ্গে খুব ভালো লাগছে, তার অসাধারণ মেকআপ এবং কোঁকড়ানো চুলে তাকে ভীষণ সুন্দর লাগছে, তবে এর আগে আমরা তাকে লম্বা চুলে দেখেছি, ছোট চুলেও যে শ্রাবন্তী ভীষণ সুন্দরী তার বলার অপেক্ষায় রাখেনা।

প্রায় ৫ হাজার মানুষ লাইক দিয়েছেন কমেন্ট বক্সে উপচে উঠেছে প্রশংসা। শ্রাবন্তী চট্টোপাধ্যায় যে কোন ছবি ইনস্টাগ্রাম এ দেওয়ার পরেই তার সোশ্যাল মিডিয়ার ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না, আপনিও যদি চান ভিডিওটি দেখতে আমাদের Hoophaap এর পাতায় একবার চোখ বুলিয়ে নিন।

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক