whatsapp channel

Monami Ghosh: তীব্র গরমের জ্বালায় এটা কি করলেন মনামী ঘোষ!

বয়স চল্লিশ ছুঁইছুঁই। কিন্তু টলিউড ইন্ডাস্ট্রিতে তিনি নিজের সৌন্দর্য দিয়ে মাত করে রাখেন দর্শকদের। আজ্ঞে হ্যাঁ, বঙ্গসুন্দরী মনামী ঘোষের (Monami Ghosh) কথা হচ্ছে। এই অভিনেত্রী মাত্র ১৭ বছর বয়সে টেলিভিশনে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বয়স চল্লিশ ছুঁইছুঁই। কিন্তু টলিউড ইন্ডাস্ট্রিতে তিনি নিজের সৌন্দর্য দিয়ে মাত করে রাখেন দর্শকদের। আজ্ঞে হ্যাঁ, বঙ্গসুন্দরী মনামী ঘোষের (Monami Ghosh) কথা হচ্ছে। এই অভিনেত্রী মাত্র ১৭ বছর বয়সে টেলিভিশনে কাজ করা শুরু করেন। এরপর টলিউডের বড় পর্দা এবং ওটিটিতে দাপিয়ে অভিনয় করছেন। দু-দশকেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি। এখনো অব্দি অনেক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। এছাড়াও নানা বাংলা সিনেমাতেও দেখা গেছে তাকে। এককথায় দিনে দিনে ইন্ডাস্ট্রিতে তিনি এক অত্যন্ত পরিচিত মুখ হিসেবে আত্মপ্রকাশ করেছেন।

Advertisements

তবে শুধু অভিনয় নয়, নিজের সৌন্দর্যকে নানা আঙ্গিকে মেলে ধরেন অভিনেত্রী। প্রায়ই নিজেকে ভক্তদের দৃশ্যপটে নিয়ে আসেন তিনি। কখনো শাড়িতে ধরা দেন অভিনেত্রী, কখনো আবার খোলামেলা বিকিনি বা মনোকিনিতেও দেখা যায় তাকে। সামাজিক মাধ্যমে অত্যন্ত সক্রিয় তিনি। আর সেখানেই এবার ভক্তদের মনে ঝড় তুললেন টলিপাড়ার এই সুন্দরী অভিনেত্রী। নিজের রূপের আগুন ও যৌবনের মাদকতা দিয়েই ঘায়েল করলেন অনুরাগীদের। আর তাতেই গ্রীষ্মের শুরুতেই পারদ বাড়ল সামাজিক মাধ্যমের দেওয়ালে। কিন্তু কি এমন করলেন মনামী? দেখে নিন সবিস্তারে।

Advertisements

সম্প্রতি, বাংলা যখন তীব্র দবদাহে পুড়ছে, তখনই বিদেশের পাহাড়ি বাগিচায় প্রকৃতির রূপমেলা উপভোগ করছেন মনামী। তিনি পাড়ি দিয়েছেন থাইল্যান্ডে। তবে সেখানের সমুদ্রে নয়, এবার সেদেশের পাহাড়ে পাড়ি দিয়েছেন তিনি। আর সেখান থেকেই একাধিক ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন তিনি। সেই ছবিতে তাকে পাহাড়ি উপত্যকার এক বাগিচায় বসে থাকতে দেখা গেছে, যার নাম- ‘মন-চাম’। এই ছবিতে খোলামেলা অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী। তার পরণে রয়েছে কালো রংয়ের সরু ফিতের একটি টাইট টপ ও ছাইরঙা একটি ট্রাউজার। কখনো কখনো আবার গায়ে একটি গোলাপি রংয়ের ওভারকোট পরে থাকতেও দেখা গেছে তাকে। প্রতিটি ছবিতেই দেখা গেছে তার সুগভীর বক্ষবিভাজিকা। নো-মেকআপ লুকে, খোলা চুলে যেন আরো বেশি ন্যাচারাল বিউটিকে মেলে ধরেছেন তিনি।

Advertisements

কখনো বাগিচার সামনে, কখনো পাহাড়ের সামনে দুহাত মেলে, কখনো আবার আনমনা হয়ে বসে থাকার ভঙ্গিমায় ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। আর প্রতিটি ছবিতেই দেখা গেছে তার শারীরিক আবেদন। ভিডিওর ক্যাপশনে তিনি এই স্থানে তার তৈরি ভ্লগের কথা লিখেছেন। তবে তাকে এই অবতারে দেখেই ঘুম উড়েছে তার পুরুষ ভক্তদের। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাকে। কেউ কেউ আবার লিখেছেন যে তারা এই গরমে নাহেজাল হয়ে যাছেন, আর অভিনেত্রী পাহাড়ে ঘুরছেন, এটা নাকি অসাম্য তাদের চোখে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা