whatsapp channel

কন্ঠে যেন সরস্বতীর বাস, মা কালীর গান গেয়ে প্রশংসিত হলেন ‘রাঙা বউ’ শ্রুতি দাস

শ্রুতি দাস (Shruti Das) বর্তমানে অভিনয় করছেন জি বাংলার ধারাবাহিক ‘রাঙা বউ’-এ। দীর্ঘদিন পর আবারও এই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরেছেন শ্রুতি ও গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)-র জুটি। ‘রাঙা বউ’-এ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শ্রুতি দাস (Shruti Das) বর্তমানে অভিনয় করছেন জি বাংলার ধারাবাহিক ‘রাঙা বউ’-এ। দীর্ঘদিন পর আবারও এই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরেছেন শ্রুতি ও গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)-র জুটি। ‘রাঙা বউ’-এ বরাবরের মতোই প্রশংসিত হচ্ছে শ্রুতির অভিনয়। এই ধারাবাহিকটি পরিচালনা করছেন স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)। সম্প্রতি স্বর্ণেন্দুর সাথে সাতপাকে বাঁধা পড়েছেন শ্রুতি। কিন্তু বিয়ের পর দিন থেকেই আবারও ‘রাঙা বউ’-এর শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন নবদম্পতি। শ্রুতি নাচে পারদর্শী। তবে তিনি গানও যথেষ্ট ভালোই গান। সম্প্রতি শ্বশুরবাড়ির পাড়ার অনুষ্ঠানে গান গাইলেন শ্রুতি।

Advertisements

ইন্সটাগ্রামে নিজেই সেই মুহূর্তের ঝলক শেয়ার করেছেন পর্দার ‘রাঙা বউ’। গোলাপি রঙের জামদানিতে সেজে এদিন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন শ্রুতি। পাড়ায় কালীপুজো উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে তাঁকে উত্তরীয় পরিয়ে সম্বর্ধনা জানানো হয়। হালকা মেকআপ করেছিলেন শ্রুতি। কালো কাজলে ভরেছিলেন দুই চোখের কোল। ঠোঁট রাঙিয়েছিলেন ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চুলে বেঁধেছিলেন বিনুনি। অলঙ্কারের আড়ম্বর ছিল না। দুই কানে দুটি সোনালি দুল পরেছিলেন শ্রুতি। মোবাইলে গানের কথা দেখে শ্রুতি গাইলেন ‘মা গো আনন্দময়ী’। ভিডিওটি শেয়ার করে শ্রুতি লিখেছেন, কোনো প্রস্তুতি ছাড়াই গানটি গেয়েছিলেন তিনি। ক্যাপশনের সাথে শ্রুতি জুড়েছেন লাল জবা ও সাদা শঙ্খের ইমোজি।

Advertisements

শ্রুতির গানের ভিডিও ভাইরাল হতেই সকলে তাঁর প্রশংসায় পঞ্চমুখ। অনুরাগীদের একাংশ লিখেছেন, শ্রুতি অভিনয় যতটা ভালো করেন, ঠিক ততটাই ভালো গানও গান। অনেকেই লিখেছেন, তাঁদের মন ভরে গেল।

Advertisements

‘রাঙা বউ’ ছাড়াও মহালয়ার সকালে জি বাংলার অনুষ্ঠান ‘নবপত্রিকা’-য় দেবী কালিকার রূপে দেখা যাবে শ্রুতিকে।

Advertisements

whatsapp logo
Advertisements