whatsapp channel

Ushasi Ray: শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন ছোট পর্দার বকুল

ঊষসী রায় (Ushashi Ray)-এর ইন্সটাগ্রাম প্রোফাইলে একটু লক্ষ্য করলে দেখা যাবে, তাঁর শেয়ার করা ছবির কারণে কখনও সখনও তাঁকে ট্রোল হতে হচ্ছে। প্রকৃতপক্ষে, নেটিজেনদের একাংশ তাঁকে বকুল রূপেই গ্রহণ করেছেন।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ঊষসী রায় (Ushashi Ray)-এর ইন্সটাগ্রাম প্রোফাইলে একটু লক্ষ্য করলে দেখা যাবে, তাঁর শেয়ার করা ছবির কারণে কখনও সখনও তাঁকে ট্রোল হতে হচ্ছে। প্রকৃতপক্ষে, নেটিজেনদের একাংশ তাঁকে বকুল রূপেই গ্রহণ করেছেন। ফলে আচমকাই তাঁর রূপ পরিবর্তন গ্রহণ করতে একটু সময় লাগছে তাঁদের। তবে ঊষসী তাঁর কেরিয়ারের প্রতি ফোকাসড। ফলে তিনি থেমে নেই। প্রায়ই নিত্যনতুন ফটোশুটের ঝলক তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সাথে। সম্প্রতি। আরও একগুচ্ছ ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন ঊষসী।

Advertisements

ছবিগুলি দেখলে বোঝা যাবে ‘বকুল কথা’-র ঊষসীর সাথে বর্তমান ঊষসীর আকাশ-পাতাল তফাৎ। ঊষসীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের অফ শোল্ডার টপ ও কালো স্কার্ট। টপটি সাটিনের তৈরি। টপ জুড়ে রয়েছে কালো রঙের ফ্লোরাল প্রিন্ট। এই টপের সাথে টিম আপ করা স্কার্টটি ভেলভেটের। নি লেংথ স্কার্টটি এ কাটের। এই ড্রেসের সাথে হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন ঊষসী। চোখের আইশ‍্যাডোয় রয়েছে ন্যুড ব্রাউন ও গ্রে রঙের সংমিশ্রণ। চোখের কোল ভরেছে হালকা কোহলে। ঠোঁট রেঙেছে ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। চুলে মেসি বান বেঁধেছেন ঊষসী। কিছু ফ্রিঞ্জ ছড়িয়ে রয়েছে মুখের একপাশে। ডান হাতে রয়েছে মেটালিক সিলভার ঘড়ি। কানে ছোট্ট ইয়ারিং পরেছেন ঊষসী।

Advertisements

ছবিতে কখনও তাঁকে দেখা যাচ্ছে সিঁড়ির রেলিং-এ হেলান দিয়ে দাঁড়িয়ে থাকতে। কখনও বা জানলা দিয়ে বাইরে তাকিয়ে রয়েছেন ঊষসী। কখনও তাঁকে দেখা যাচ্ছে বেতের চেয়ারে বসে আনমনা হয়ে থাকতে। ছবিগুলির ক্যাপশনে ঊষসী নিজেকে বার্বি ডল রূপে বর্ণনা করেছেন। ঊষসীর ছবিগুলি তুলেছেন সাহিল পাসওয়ান (Sahil Paswan)।

Advertisements

খুব শীঘ্র বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ঊষসী। রাজদীপ ঘোষ (Rajdeep Ghosh) পরিচালিত ফিল্ম ‘আয়ুরেখা’-র মাধ্যমে রূপোলি পর্দায় আত্মপ্রকাশ ঘটতে চলেছে তাঁর। এই ফিল্মে ঊষসীকে দেখা যাবে একজন তদন্তকারী পুলিশ অফিসারের ভূমিকায়।

Advertisements

whatsapp logo
Advertisements