Hoop PlusRegional

Sahar Afsa: ধর্মের টানে অভিনয় জগতকে বিদায় জানালেন জনপ্রিয় অভিনেত্রী

সানা খান (Sana Khan) গত বছর হঠাৎই গুজরাটের এক ব্যবসায়ীকে বিয়ে করে সরে গিয়েছেন অভিনয় জগত থেকে। জাইরা ওয়াসিম (Zaira Wasim)-ও ধর্মের পথে গিয়ে অভিনয় জগতকে বিদায় জানিয়েছেন। সানা সুপারস্টার ছিলেন না। কিন্তু জাইরা তারকা ছিলেন। ‘দঙ্গল’, ‘সিক্রেট সুপারস্টার’-এর মতো একের পর এক হিট ফিল্ম উপহার দেওয়ার পর এই ধরনের সিদ্ধান্ত সত্যিই চমকে দেওয়ার মতো। এবার একই পথে হেঁটে অভিনয় জগত থেকে সরে গেলেন তেলেগু ও ভোজপুরি ফিল্মের জনপ্রিয় অভিনেত্রী সহর আফশা (Sahar Afsa)। তবে সানার মতোই একটি ধর্মীয় ইউটিউব চ্যানেল খুলেছেন সহর। এই চ্যানেলের প্রোমোশন করেছেন সানা ও তাঁর স্বামী।

গত 22 শে সেপ্টেম্বর ইন্সটাগ্রামে একটি দীর্ঘ পোস্ট করে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে সহর লিখেছেন, ঈশ্বরের শরণাপন্ন হয়ে তাঁর কাছে ক্ষমা চাওয়ার জন্য শোবিজ থেকে সরে যাচ্ছেন তিনি। তিনি জানিয়েছেন, কোনো ভাবেই বিনোদন জগতের সাথে যুক্ত থাকতে চান না তিনি। ভবিষ্যৎ জীবনে ইসলামের শিক্ষা ও ঈশ্বরের আশীর্বাদ প্রার্থনা করেছেন সহর। তাঁর মতে, এই ইন্ডাস্ট্রিতে তাঁর আগমন প্রায় আচমকাই। উচ্চতায় উঠতে শুরু করেছিলেন তিনি। তবে বর্তমানে সহরের মনে হয়, এই গ্ল‍্যামারাস জীবন তাঁর জন্য নয়।

সহর তাঁর অনুরাগীদের কাছে চিরকৃতজ্ঞ, তাঁদের আশীর্বাদ পেয়েছেন তিনি। সহরকে তাঁরা খ্যাতি, সম্মান ও সৌভাগ্যে ভরিয়ে দিয়েছেন। শৈশবে কোনোদিন সফল অভিনেত্রী হওয়ার কথা ভাবেননি তিনি বলে জানিয়েছেন সহর। 2018 সালে তেলেগু ফিল্ম ‘কর্তা কর্ম ক্রিয়া’-র মাধ্যমে অভিনয়ে ডেবিউ ঘটে সহরের। এরপর একের পর এক ভোজপুরি ফিল্মে অভিনয় করেন তিনি। বেঙ্গালুরুর বুকে বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকতেন সহর। 2020 সালে সহর অভিনীত ভোজপুরি ফিল্ম ‘মেহেন্দি লাগা কে রাখনা 3’ অত্যন্ত সফল হয়েছিল। এই ফিল্মে কেশরীলাল যাদব (Kesrilal Yadav)-এর সাথে তাঁর অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by insta show (@insta_stunnings)

একই বছর সফলতা পেয়েছিল ‘ঘাতক’। এই ফিল্মে সহরের বিপরীতে অভিনয় করেছিলেন পবন (Pawan)। অপরদিকে সহর অভিনীত মিউজিক ভিডিও ‘ব্যায়সে তো তেরি ইয়াদ’-ও যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। কিন্তু হঠাৎই সহর তাঁর সফল অভিনয় জীবনকে বিদায় জানানোর কথা ঘোষণা করলেন কেন? ধর্মের আড়ালে কি সেখানে কাজ করছে কোনো মানসিক চাপ অথবা হুমকি? কারণ সহরের ইন্সটাগ্রাম পোস্টে তিনি লিখেছেন, তিনি ক্ষমা চাইছেন ঈশ্বরের কাছে। অত্যন্ত সন্দেহ জাগাচ্ছে সহরের ইন্সটাগ্রাম পোস্টের এই অংশটি। সবচেয়ে অদ্ভুত ব্যাপার হল সানার ক্লোদিং ব্র্যান্ড ‘হায়া’-র ব্র্যান্ড অ্যামবাসাডর হওয়ার পরেই এই সিদ্ধান্ত নিয়েছেন সহর। তাহলে কি এটি কোনো ধরনের ‘আইওয়াশ’? আপাতত এই সন্দেহের নিরসন করতে এগিয়ে আসতে হবে সহরকেই।

whatsapp logo