whatsapp channel

‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের পিছনে প্রেম করছেন শ্বেতা-রুবেল! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

ধারাবাহিক করতে গিয়ে এমনও অনেকে আছেন যারা একে অপরের প্রেমে পড়েছেন, বিয়েও করেছেন। এমনও অনেকে আছেন যারা এই মুহূর্তেও লিভ ইন করছেন। ব্যতিক্রমী নন যমুনা ঢাকি ধারাবাহিকের শ্বেতা-রুবেল। টলি পাড়ায়…

Avatar

HoopHaap Digital Media

ধারাবাহিক করতে গিয়ে এমনও অনেকে আছেন যারা একে অপরের প্রেমে পড়েছেন, বিয়েও করেছেন। এমনও অনেকে আছেন যারা এই মুহূর্তেও লিভ ইন করছেন। ব্যতিক্রমী নন যমুনা ঢাকি ধারাবাহিকের শ্বেতা-রুবেল।

টলি পাড়ায় গুঞ্জন ধারাবাহিকের সেট থেকেই নাকি প্রেম শুরু হয়েছে শ্বেতা-রুবেলের। দুজনেই নাকি ডুবে ডুবে জল খাচ্ছেন। ব্যাপারটা কি সত্যি তাই? অবশ্য এই ব্যাপারে মুখ খুলেছেন অভিনেত্রী যমুনা ওরফে শ্বেতা।

অভিনেত্রীর সাফ জবাব তার বয়ফ্রেন্ড আছে এবং তিনি ইন্ডাস্ট্রির কেউ নন। এছাড়াও দীর্ঘ দশ বছর ধরে তিনি সম্পর্কে আছেন। রুবেলের সম্পর্কেও শ্বেতা জানিয়ে দেন তারও নাকি বাঁধাধরা গার্লফ্রেন্ড আছে, প্রায় পাঁচ বছর ধরে নাকি সম্পর্কে আছেন রুবেল। সুতরাং সেটে এসে প্রেম করার কোনো মানেই হয় না। অভিনেত্রী শ্বেতার কথা অনুযায়ী ‘যমুনা ঢাকি’ নিয়ে এটা তার সাত নম্বর সিরিয়াল। এর আগে তিনি আর শুভঙ্কর পর পর দুটো সিরিয়াল করেন। এবং তখনও নাকি রটেছিল প্রেম করছেন অভিনেত্রী। সুতরাং সবটাই গুজব ও ভিত্তিহীন বলে দাবী যমুনার ওরফে শ্বেতার।

শুধু সম্পর্ক নয়, ধারাবাহিক নিয়েও সমালোচনার শিকার হয়েছেন শ্বেতা ভট্টাচার্য। এতদিন তিনি বাজাতেন ঢাক এবার তুলে নিলেন গিটার, যেখানে যমুনা ইলেকট্রিক গিটার বাজাচ্ছে কিন্তু কোনও রকম এক্সটার্নাল অ্যামপ্লিফিকেশন ছাড়া। এদিকে গিটারের পর গাইছেন গান। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ‘কে আপন কে পর’-এর জবার সঙ্গে যমুনার জোর টক্কর চলছে। অবশ্য ধারাবাহিক নিয়ে কোনো মুখ না খুললেও ব্যাক্তিগত জীবন নিয়ে একেবারেই স্পস্ট বক্তা শ্বেতা ভট্টাচার্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media