whatsapp channel

সেরে উঠলেন কোয়েল মল্লিক, করোনামুক্ত হল অভিনেত্রীর পরিবার

এবার করোনা যুদ্ধে জয়ী হলেন মল্লিক পরিবার। এদিন রবিবার কোয়েল মল্লিক নিজের টুইটার হ্যান্ডেলে টুইট করে জানান, "করোনা পজিটিভ হওয়ার পর যেভাবে সকলের ভালবাসা, স্নেহ, প্রার্থনা আমরা পেয়েছি তার প্রত্যুত্তর…

Avatar

HoopHaap Digital Media

এবার করোনা যুদ্ধে জয়ী হলেন মল্লিক পরিবার। এদিন রবিবার কোয়েল মল্লিক নিজের টুইটার হ্যান্ডেলে টুইট করে জানান, “করোনা পজিটিভ হওয়ার পর যেভাবে সকলের ভালবাসা, স্নেহ, প্রার্থনা আমরা পেয়েছি তার প্রত্যুত্তর ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। আমাদের করোনা পরীক্ষা নেগেটিভ এসেছে। আমরা সকলেই পুরোপুরি সুস্থ হয়ে গিয়েছি”। এই টুইটের পর তাঁর অনুগামীরা কিছুটা হলেও স্বস্তি বোধ করছেন।

গত ১০ই জুলাই অভিনেত্রী কোয়েল মল্লিক নিজেই তাঁদের করোনা রিপোর্ট পজিটিভ আসার কথা সোশ্যাল মিডিয়ায় জানান। এরপর তাঁর অনুগামীরা, টলি পাড়া সহ সব মহলই উদ্বিগ্ন হয়ে পড়ে। সকলেই দ্রুত সুস্থতার প্রার্থনা করেন। টলি পাড়ার জিশু সেনগুপ্ত, আবির চ্যাটার্জী, জয়া এহসান সহ অনেকেই অভিনেত্রী সহ মল্লিক পরিবারের দ্রুত সুস্থতা কামনা করেন।

প্রসঙ্গত উল্লেখ্য, কোয়েল করোনা আক্রান্ত হওয়ার কিছুদিন আগেই মা হয়েছিলেন। তাই দুঃশ্চিন্তা আরও বেড়েছিল। তবে সব মিলিয়ে পরিস্থিতি এখন অনেকটাই স্বাভাবিক। এদিন করোনা যুদ্ধ জয় করে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন। এই ছবি থেকেই স্পষ্ট দেশে করোনা আক্রান্ত হলেও সুস্থতার হার বেড়েছে অনেকটাই।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media