Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীকে প্রশিক্ষণ দেবেন ভিকি কৌশলের বাবা!

বর্ষাকালের পর শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। সাহিত্যিক বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায় (Bankim Chandra Chatterjee)-র কালজয়ী উপন্যাস ‘দেবী চৌধুরানী’ অবলম্বনে তৈরি এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। শ্রাবন্তীর সাথে ফিল্মের চুক্তিপত্র স্বাক্ষর করার দিনের একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে শুভ্রজিৎ জানিয়েছিলেন, অভিনেত্রীকে ‘দেবী চৌধুরানী’-‌র চরিত্রে নির্বাচনের কারণ। শ্রাবন্তীর ডেডিকেশনকে ধন্যবাদ জানিয়েছেন পরিচালক। ‘দেবী চৌধুরানী’-র ঘোষণার সময় স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন ছিল, এই ফিল্মের অ্যাকশন ডিরেক্টরের ভূমিকায় থাকতে চলেছেন শ‍্যাম কৌশল (Sham Kaushal) যাঁর আরও একটি পরিচয় অভিনেতা ভিকি কৌশল (Viki Kaushal)-র পিতা হিসাবে।

 

View this post on Instagram

 

A post shared by Sham Kaushal (@shamkaushal09)

সম্প্রতি তা সুনিশ্চিত করেছেন শুভ্রজিৎ। অ্যাকশন ডিরেক্টর হিসাবে ‘দেবী চৌধুরানী’ হতে চলেছে শ‍্যামের প্রথম বাংলা ফিল্ম। এই ফিল্মে ভবানী পাঠক (Bhabani Pathak)-এর চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। তিনি ইতিমধ্যেই শ‍্যামের বাড়িতে গিয়ে দেখা করে এসেছেন। কারণ ভবানী পাঠকের চরিত্র ফুটিয়ে তুলতে গেলে প্রসেনজিৎ-কেও নিতে হবে সঠিক প্রশিক্ষণ। শ্রাবন্তীকে আলাদা করে প্রশিক্ষণ দেওয়ার কথা জানিয়েছেন শ‍্যাম। অপরদিকে শ্রাবন্তীও যথেষ্ট ওয়ার্কআউট করছেন নিজের ফিটনেস বাড়াতে।

শুভ্রজিৎ যখন শ্রাবন্তীকে দেবী চৌধুরানীর চরিত্রে বাছাই করেছিলেন, সেই সময় অনেকটাই ওজন বাড়িয়ে ফেলেছিলেন নায়িকা। কিন্তু পরিচালক উপন্যাসে প্রফুল্লর বর্ণনা দিয়ে বলেছিলেন, দেবী চৌধুরানী কখনও রোগা ছিলেন না। কিন্তু তিনি স্থূলকায়াও ছিলেন না। শ্রাবন্তীকে এখনও শিখতে হবে লাঠিখেলা, তরোয়াল চালানো, ঘোড়ায় চড়া। তাঁকে অভিনয়ের প্রশিক্ষণ দেবেন সোহাগ সেন (Sohag Sen)।

আপাতত দেবী চৌধুরানীর ভূমিকায় শ্রাবন্তী নিজেকে আশি শতাংশ তৈরি করে ফেলেছেন বলে জানিয়েছেন শুভ্রজিৎ। হয়ে গিয়েছে ফিল্মের লোকেশন রেইকিও। ইতিমধ্যেই পুরুলিয়া ও বীরভূমের বিস্তীর্ণ অঞ্চল চষে ফেলেছেন শুভ্রজিৎ। লাল মাটির দেশেই হতে চলেছে ‘দেবী চৌধুরানী’-র শুটিং।

whatsapp logo